×
Entertainment

Madhumita Sarcar: আমি পুরুষদের ঘেন্না করি: মধুমিতা সরকার

‛বিশ্বাস করুন আমি পুরুষদের ঘৃণা করি’! সাক্ষাৎকারে অকপট মধুমিতা (Madhumita Sarcar)। এই মুহূর্তে দাঁড়িয়ে টলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মধুমিতা সরকার। টেলিভশনের পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড় পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। এমনকি ওটিটি প্ল্যাটফর্মেও তার অবাধ বিচরণ। অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‛লাভ আজ কাল পরশু’ ছবি দিয়ে পা রেখেছিলেন বড়পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এমনকি আর কয়েকদিনের মধ্যেই মধুমিতার আরও একটি ছবি আসতে চলেছে বড়পর্দায়। যেটির নাম ‛দিলখুশ’। মধুমিতা ছাড়াও এই ছবিতে দেখা যাবে সোহম মজুমদার, খরাজ মুখার্জি, অনির্বাণ ভট্টাচার্য, পরান বন্দ্যোপাধ্যায়, অপরাজিতা আঢ্য সহ আরও অনেককে। ২০২৩ সালের শুরুতেই নতুন বইয়ের শুভমুক্তি। কেমন কাটছে তাহলে মধুমিতার নতুন বছর? কতটা খুশি আনলো তার জীবনে? সেটাই এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন অভিনেত্রী।

মধুমিতা জানিয়েছেন যে, আমি খুব খুশি। ২০২২ সালে যা পরিশ্রম করেছি তারই ফল পাওয়ার অপেক্ষা করছি। তবে এরমধ্যেই ফল পাচ্ছি। ২০২২ সাল ভালোই কেটেছে। এবার দেখা যাক ২০২৩ কেমন কাটে। তবে মধুমিতার লক্ষ্য কি? সেই বিষয়ে অভিনেত্রী জানান যে, ‛শুধু বাংলা ভাষায় নয়। আমি অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করতে চাই’।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এমনকি মধুমিতা যে, তেলেগু ছবির শ্যুটিং করছেন সেই বিষয়ে বলেন যে, ‛সেটা এক অন্য জগৎ। ছবির জন্য মার্শাল আর্ট শিখতে হয়েছে। সেটা শিখতে আমার খুব ভালো লেগেছে’। এমনকি অভিনেত্রীর কথায় তিনি নিজেকে এমনভাবে তৈরি করতে চান যাতে সব জায়গা থেকে সুযোগ আসে। তবে, এসব তো গেল কাজের কথা। কিন্তু এই সুন্দরী অভিনেত্রী মধুমিতা কি সারাদিন শুধু কাজই করেন? নাকি তার জীবনে কেউ এসেছে! এই বিষয়ে তিনি বলেন যে, ‛কাজের প্রতিই আমি কমিটেড। আর আমি পুরুষদের ঘৃণা করি’। হটাৎ এমন একটা মত কেন অভিনেত্রীর? সেকথার উত্তর একমাত্র তিনিই দিতে পারেন।