×
Entertainment

Srabanti Chatterjee: আমি প্রপার সিঙ্গেল: শ্রাবন্তী চ্যাটার্জি

‛আমি প্রপার সিঙ্গেল’! প্রকাশ্যেই এবার দাবি করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। টলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির মিষ্টি নায়িকা হলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। রিল হোক বা রিয়েল লাইফ সব নিয়েই মাঝেমধ্যে সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। এমনকি পান থেকে চুন খসলে তাকে নিয়ে চলে ট্রোলিংও। যদিও সেসবে একেবারেই কান দেননা অভিনেত্রী। ছেলেকে সঙ্গে নিয়ে সবটাই সামলে চলেছেন নিজের হাতে।

ভালোবেসে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে (Rajib Kumar Biswas) বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ১৭ বছর ১ মাস বয়সে মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সংসার টেকেনি। এরপর ভালোবেসে মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। যদিও মাস কয়েক যেতে না যেতেই সেই সংসারেও তালা পরে। তারপরই শ্রাবন্তীর জীবনে আসে রোশন সিং।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

বিয়ে করে বেশ সুখেই সংসার করছিলেন। কিন্তু বছর দেড় যেতে না যেতেই সেই সংসারও এখন ভাঙ্গনের মুখে। দীর্ঘদিন ধরে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে আদালতে তার কেস চলছে। পাশাপাশি নায়িকার নতুন প্রেমও বেশ চর্চা চলছে। যদিও এই নিয়ে তিনি কখনই মুখ খোলেননি। তবে, নিজেকে এবার সিঙ্গেল বলে দাবি করলেন শ্রাবন্তী। তার কথায় ‛আমি প্রপার সিঙ্গেল’।

আর এই কথা নেট দুনিয়ায় ভাইরাল হওয়া মাত্রই রীতিমতো হাসাহাসি চলছে। এমনকি তাকে নিয়ে চলছে তামাশা। যদিও এসবে একেবারেই কান দিচ্ছেন না শ্রাবন্তী। বরং নিজের পরিবার, পরিজন নিয়ে বেশ ভালো আছেন। এই বয়সে এসেও শ্রাবন্তী তার গ্ল্যামার দিয়ে তাক লাগাতে পারেন সকলকে।