Entertainment

Aryan-এর উদ্দেশ্যে ‘খোলা চিঠি’ পাঠালেন Hrithik Roshan, শাহরুখ পুত্রের দুর্দিনে পাশে দাঁড়ালেন অভিনেতা

শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) মাদক মামলায় নাম জড়িয়েছে। এই নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া। গত শনিবার একেবারে ফিল্মি কায়দায় মুম্বই থেকে গোয়াগামী এক ক্রুজে চলা ‘রেভ পার্টি’ থেকে NCB আটক করেন আরিয়ান খানকে (Aryaan Khan)। এই খবর ছড়িয়ে পড়তেই বি-টাউনসহ গোটা দেশে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরিয়ান খান

NCB-এর জেরায় আরিয়ান স্বীকার করে নেন যে তিনি ক্রুজে চলা ওই পার্টিতে মাদক নিয়েছেন। এমনকি গত ৪ বছর ধরে সখের কারণেই তিনি মাদক নিচ্ছেন বলেও জানান। আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। আপাতত আরিয়ান খানকে ৭ অক্টোবর অবধি এনসিবি-র কাস্টেডিতে থাকতে হবে বলে খবর। শাহরুখের এমন দুর্দিনে পাশে দাঁড়িয়েছেন তাঁর সালমান খান (Salman Khan) সহ বলিউডের বন্ধুরা। এবার অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) একটি খোলা চিঠি লিখেছেন আরিয়ানকে।

আরিয়ান খান ও ঋত্বিক রোশন

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে আরিয়ানের (Aryan Khan) একটি ছবি পোস্ট করে হৃতিক রোশন লিখেছিলেন, “আমার প্রিয় আরিয়ান। জীবন একটি অদ্ভুত যাত্রা। জীবন তোমাকে এগোনোর পথে অনেক বাঁকা বল ছুঁড়বে, কিন্তু সেই কঠিনতম বলকে তোমাকেই খেলতে হবে। ঈশ্বর একটি সুযোগ দেবে, কিন্তু সেই সুযোগকেই তোমার ব্যবহার করতে হবে। রাগ, বিভ্রান্তি, অসহায়ত্ব সবটাই তোমার ভিতর পুড়িয়ে ফেলার জন্য সক্ষম। সুতরাং ভেবেচিন্তে জীবনের সেরা গোল খেলতে হবে! ভুল, ব্যর্থতা, বিজয়, সাফল্য সবটাই জীবনের একেকটি অংশ! তবে সেটা তোমাকেই বাছতে হবে যে কখন কোন অংশগুলি তোমার কাছে রাখতে হবে এবং কখন কোন অংশগুলি তোমার অভিজ্ঞতা থেকে ফেলে দিতে হবে।”

 

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

 

তিনি আরিয়ানের উদ্দেশ্যে আরও বলেন যে, “আমি তোমাকে ছোটবেলা থেকে চিনি এবং আমি তোমাকে একজন মানুষ হিসেবে চিনি। কিন্তু ভালো মানুষ হয়ে ওঠার দক্ষতা অর্জন করতে হবে! যখন তুমি জীবনের সব বিন্দুগুলিকে একসঙ্গে একত্রিত করবে, তখন তা অর্থপূর্ণ হবে। যদি তুমি শয়তানকে চোখের সামনে দেখেও শান্ত থাকতে পার। সেটিই হবে তোমার জীবনের সবচেয়ে বড় শিক্ষা। একটি উজ্জ্বল সূর্যকে দেখার জন্যে অবশ্যই তোমাকে অন্ধকারের মধ্য দিয়ে যেতে হবে।”

শাহরুখ খান, আরিয়ান খান ও ঋত্বিক রোশন

হৃত্বিকেরও দুই ছেলে আছে। হৃদয় এবং হ্রীহান প্রাক্তন স্ত্রী সুহানা খানের সঙ্গেই থাকেন। তবে শাহরুখের এহেন অবস্থায় ঋত্বিক থেকে শুরু করে সালমান খান এবং তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী সবাই সমবেদনা জানিয়েছেন। ঋত্বিকের প্রাক্তন স্ত্রীও পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের।

 

Related Articles

Back to top button