×
Entertainment

এক রাতের জন্য কত টাকা নেন স্বস্তিকা? প্রস্তাবকারীকে ধুয়ে দিলেন অভিনেত্রী

টলিউডের সুন্দরী নায়িকার মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউডের প্রায় সমস্ত অভিনেতাদের সাথেই অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। তবে শুধু সুন্দরী নায়িকাই নয়, টলিউডে ‘ঠোঁট কাটা’ অভিনেত্রী হিসেবে তিনি খ্যাত। বহুবার নানা বিতর্কেও জড়িয়েছেন তিনি। কিন্তু তাতে অবশ্য কিছু যাই আসেনি অভিনেত্রীর।

নিজের মতামত খোলাখুলি বলতেই পছন্দ করেন অভিনেত্রী। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পোস্ট করেও ভাইরাল হয়েছে স্বস্তিকা। কদিন আগেই তার হেয়ার স্টাইল এর নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল তিনি। পাশাপাশি নেটিজেনদের কটাক্ষ র মুখেও পড়তে হয়েছিল তাঁকে। কিন্তু এবার ঘটনাটি ঘটল একটু অন্য।

ADVERTISEMENT

তন্ময় ঘোষ নামের এক ট্যুইটার ব্যবহারকারী স্বস্তিকাকে অদ্ভুত ধরনের প্রশ্ন করে বসে। তিনি স্বস্তিকার ইনস্টাতে প্রশ্ন করেন  ‘এক রাতের জন্য কত টাকা নেন’?যার জবাব অবশ্যই পান ওই ব্যক্তি। অভিনেত্রী চুপ করে থেকে এড়িয়ে যাননি‌ ওই‌ পোস্ট।

পাল্টা জবাবে স্বস্তিকা লেখেন, ‘স্যার, আপনার সেই সামর্থ্য নেই। আপনি কল্পনা করতে পারেন কেবল বিনামূল্যে। তাই সেই চেষ্টাই করুন’। আর এই উত্তরে খুশি তার ভক্তরা। অনেকেই জবাবের প্রশংসা করেছেন । স্বস্তিকার ভক্তদের মধ্যে একজন একজন লিখেছেন, ‘স্বস্তিকা আপনাকে ভালোবাসি। আপনার ব্যক্তিত্ব আমাদের মুগ্ধ করে’।

ADVERTISEMENT

Related Articles