×
Entertainment

দীপিকাকে আমার খুব ভালো লাগে, আমার ছবির নায়িকা হিসেবে দীপিকাকে চাই: হিরো আলম

বলিউডে কাজ করার একটাই শর্ত! নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনকেই চাই। সাফ জবাব হিরো আলমের। বাংলাদেশের একজন অভিনেতা, মিউজিক ভিডিওর (Music Video) মডেল তথা কন্টেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার হলেন হিরো আলম (Hero Alom)। মাঝেমধ্যেই সোশ্যাল সাইটে কোনো না কোনো বিষয় নিয়ে তাঁকে ভাইরাল হতেও দেখা যায়।

ADVERTISEMENT

সম্প্রতি কিছুদিন আগে ‛পুষ্পা’ (Pushpa) সিনেমার ‘Srivalli’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হয়েছিলেন হিরো আলম। আর সেই গান শুনে স্বভাবতই হাসির রোল উঠেছিল নেট মাধ্যমে। এমনকি বেসুরো রবীন্দ্রসংগীত গেয়ে তিনি নেটজনতার কটাক্ষের শিকারও হয়েছেন। কিন্তু তাতে কি? তিনি কিন্তু তার কাজ করেই যান। তবে এবার দীপিকা পাড়ুকোনকেই নায়িকা হিসেবে চাইলেন হিরো আলম।

রবিবার মুর্শিদাবাদের সামশেরগঞ্জে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বাংলাদেশের হিরো আলম। সঙ্গে ছিলেন তার বান্ধবী রিয়া মনি। বিশেষ অতিথি হিসেবেই তাঁরা হাজির হয়েছিলেন। অনুষ্ঠানের শুরুতেই হিরো আলম নিজের বক্তব্য রাখতে গিয়ে জানিয়েছেন যে, ‛ওপার বাংলা থেকে এপার বাংলায় এসে শো করার কথা তিনি কোনও দিনও ভাবতে পারেননি। সকলের এতো ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত’।

পাশাপাশি নিজের বহুদিনের একটি স্বপ্নের কথাও এদিন সকলের সামনে জানান হিরো আলম। তিনি জানান যে, বলিউডে তার কাজ করার ইচ্ছে রয়েছে। তবে, একটা শর্ত রয়েছে। অভিনেত্রী হিসেবে দীপিকা পাড়ুকোনকে তার খুবই ভালোলাগে। আর তাইতো ছবির হিরোইন হিসেবে তিনি দীপিকাকেই চান। আর এটাই তার ইচ্ছে ও স্বপ্ন। হিরো আলমের উপস্থিতি এদিন ব্যাপক সাড়া ফেলেছিল গ্রামের স্কুলের মাঠে। তাকে দেখার জন্য উপচে পড়েছিল ভিড়। সবমিলিয়ে জমজমাট একটি অনুষ্ঠানের সাক্ষী থেকেছে সামশেরগঞ্জ এলাকার মানুষ।