×
Entertainment

‘গামছা দিয়া বান্ধিয়া মন’, সুন্দরবনে শুটিং সারলেন হিরো আলম, সঙ্গে ছিলেন সুন্দরী রিয়া মণি

সুন্দরবনে শ্যুটিং করলেন হিরো আলম। সঙ্গে ছিলেন সহ শিল্পী রিয়া মনি। বাংলাদেশের একজন অভিনেতা, মিউজিক ভিডিওর (Music Video) মডেল তথা কন্টেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার হলেন হিরো আলম (Hero Alom)। মাঝেমধ্যেই সোশ্যাল সাইটে কোনো না কোনো বিষয় নিয়ে তাঁকে ভাইরাল হতেও দেখা যায়। বর্তমানে তিনি ভারতের মাটিতেই রয়েছেন।

আর এখানেই সুন্দরবনে সারলেন শ্যুটিং। দক্ষিণ ২৪ পরগনার কুলতলি ব্লকের গোপালগঞ্জ পঞ্চায়েতের কৈখালিতে একটি এলবামের শ্যুটিং সেরেছেন তারা। তার নতুন ওই এলবামের নাম ‛গামছা দিয়া বান্ধিয়া মন’। এলবামের গীতিকার হলেন শিল্পী অমর যাদব ও মনীষা নন্দী। আর সুরকার হলেন সমীর সান্যাল। মিউজিক দিয়েছেন নিপাংশু দেব। প্রযোজনায় রয়েছে জিও বাংলা টিভি ও হিরো আলম অফিসিয়াল।

এছাড়া পরিচালনার দায়িত্বে রয়েছেন সালাউদ্দিন গোলদার ও সহকারী পরিচালক হলেন রাজীব ও সাকিব হাসান পিয়াদা। এদিন সুন্দরবনে শ্যুটিং করতে পেরে ভীষণ খুশি হিরো আলম। আর সেই প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, ‛বাংলাদেশেও সুন্দরবন রয়েছে। আর এখানেও আছে। আমি এই প্রথম এখানকার সুন্দরবনে শ্যুটিং করে এসেছি। এখানকার লোকেশন খুবই ভালো। এখানে ঘুরতে আসার পাশাপাশি আমার একটি ছবির গানের এলবামের শ্যুটিংও করলাম’।

এছাড়াও তিনি আরও জানিয়েছেন যে, ‛অনেকদিন ধরে ইচ্ছে ছিল সুন্দরবনে বেড়াতে আসার। অবশেষে আসতে পারে সঙ্গে শ্যুটিং করতে পেরে খুব খুশি’। হিরো আলমের কথায় তার নতুন ছবির নাম ‛লাট্টু’। আর সেই ছবিরই গানের শ্যুটিং করলেন তিনি। গত রবিবার মুর্শিদাবাদের সামশেরগঞ্জে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বাংলাদেশের হিরো আলম। বিশেষ অতিথি হিসেবে তিনি হাজির হয়েছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই হিরো আলম নিজের বক্তব্য রাখতে গিয়ে জানিয়েছেন যে, ‛ওপার বাংলা থেকে এপার বাংলায় এসে শো করার কথা তিনি কোনও দিনও ভাবতে পারেননি। সকলের এতো ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত’।