×
Entertainment

আবির চট্টোপাধ্যায়ের স্ত্রীকে দেখেছেন? অভিনেতার কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

আবির চ্যাটার্জি মানেই সমস্ত বাঙালি মেয়েদের ক্রাশ। আবির চ্যাটার্জি নাম টাই যেন একটা শোরগোল ফেলে দেয়। কখনো তার ফটোশুট কখনো তার ডায়লগ সিন কখনো তার সিনেমা প্রতিদিন কোন না কোনভাবে খবরে আসতেই থাকেন। অভিনেতার টলিউডের জীবন যাত্রা শুরু হয় ক্রস কানেকশন নামক বাংলা ছবি দিয়ে। এরপর 2006 সালে পরিচালক অমিত দত্তের হাত ধরে তার প্রথম সিনেমা রবিবারের বিকেল বেলায় সেখানে তিনি অভিনয় করেন। কিন্তু ক্রস কানেকশন আবির চ্যাটার্জির জীবনের মোড় পাল্টে দেয়।

ADVERTISEMENT

প্রতিটি বাঙালির মনের সাথে কানেকশন জুড়ে নেই এই ক্রস কানেকশন থেকেই। আবির চ্যাটার্জি যেই সিনেমাতেই হাত দেন সেই সিনেমায় সেই যেন সোনাতে রূপান্তরিত হয়। কখনো ব্যোমকেশ কখনো ফেলুদা আবার কখনো রোমান্টিক হিরো সমস্ত চরিত্রেই ধরা দেন দর্শকের কাছে।

তবে আজ আমরা তার ক্যারিয়ার নিয়ে আর কথা বলবো না আজ আমরা কথা বলবো তার ব্যক্তিগত জীবন নিয়ে। আবির চ্যাটার্জীর কেরিয়ার যেরকম বড্ড রঙিন তেমন আবির চ্যাটার্জির ব্যক্তিগত জীবন ও কিন্তু বেশ রঙিন। স্ত্রী নন্দিনীকে নিয়ে বড্ড সুখে সংসার করছেন তিনি। তার স্ত্রী ক্যামেরার সামনে আসতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না তবে মাঝে মাঝে ক্যামেরাবন্দি হতে দু’জনকেই দেখা যায়।

এক সাক্ষাৎকারে আবির জানায় যে তারা সম্পর্কটা সেলিব্রেট করার জন্য ঝগড়া করে তবে সে ঝগড়া কখনই দীর্ঘস্থায়ী হয়না। তুমি বাঙ্গালী কন্যাদের এই ক্রাশ বড্ড টেলিপ্যাথিতে বিশ্বাস করে থাকেন।

কোনরকম ঝগড়া ঝামেলা ছাড়াই বেশ সুন্দরভাবে যে সংসার করা যায় তার একমাত্র উদাহরণস্বরূপ হয়ে দাঁড়িয়েছেন এই আবির চ্যাটার্জি। ক্যামেরার সামনে না এসে নিজেদের লাইমলাইটে না এনে সুন্দরভাবে গুছিয়ে সংসার করছেন তারা।

আবির এক সাক্ষাৎকারে জানায়, প্রেমে ব্যথা ও তিনি পেয়েছিলেন এবং তার জন্য নাকি প্রচুর কবিতা লিখেছিলেন। র্ডাক চকলেট এবং আচার আবিরের বড্ড প্রিয় তাই জন্মদিন হোক কিংবা ফেস্টিভ মুড চকলেট কেক তার চাই ই চাই।

যতবার সোশ্যাল মিডিয়াতে তার স্ত্রী এবং তাকে নিয়ে গসিপ শুরু হয় ততবার খুব সুন্দরভাবে দুজন উত্তর দিয়ে দেন। আপাতত তাদের কন্যা সন্তানকে নিয়ে লকডাউনের চুটিয়ে ছুটির মজা নিচ্ছেন আবির। পাশাপাশি সারেগামাপা মঞ্চ ও কাঁপিয়ে দিচ্ছেন তিনি।

ADVERTISEMENT

Related Articles