×
EntertainmentVideoViral Video

‘বিন্দাস এ দিল’, সুপারহিট বাংলা গানে রানু মন্ডলের সঙ্গে রোমান্টিক মুডে হ্যান্ডসাম ইউটিউবার, তুমুল ভাইরাল ভিডিও

‛বিন্দাস এ দিল বড় মুশকিল কত যে সুইট সিক্সটিন আশেপাশে’ গানে রানু মন্ডলের সঙ্গে তুমুল নাচ এক যুবকের। মুহূর্তে ভাইরাল ভিডিও। এই সোশ্যাল মিডিয়ায় হাত ধরে কত প্রতিভা বলুন বা কীর্তি উঠে আসে নেটমাধ্যমে তার কোনো ইয়াত্তা নেই। আর প্রতিভার কথা বলতে গেলে জলজ্যান্ত উদাহরণ এই রানু মন্ডল (Ranu Mondal)। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। একসময় রানাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করে তার দিন কাটতো।

‘বিন্দাস এ দিল', সুপারহিট বাংলা গানে রানু মন্ডলের সঙ্গে রোমান্টিক মুডে হ্যান্ডসাম ইউটিউবার, তুমুল ভাইরাল ভিডিও -

এরপর অতীন্দ্র নামের এক সমাজ সেবকের হাত ধরেই তিনি ফিরে আসেন সমাজের মূল স্রোতে। তার গাওয়া ‛এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। রাতারাতি গানের জোরে সেলিব্রেটিও বনে যান। শুধু তাই নয় এরপর হিমেশ রেশমিয়ার হাত ধরে ‛তেরি মেরি কাহিনী’ গান রেকডিংও করেন। তার জনপ্রিয়তা তখন আকাশ ছোঁয়া। এভাবেই কেরিয়ারে তার যাত্রা শুরু হয়েছিল।

‘বিন্দাস এ দিল', সুপারহিট বাংলা গানে রানু মন্ডলের সঙ্গে রোমান্টিক মুডে হ্যান্ডসাম ইউটিউবার, তুমুল ভাইরাল ভিডিও -

যদিও তা দীর্ঘস্থায়ী হয়নি। নিজের দোষেই আজ হারিয়েছেন সেই জায়গা। এখন রানাঘাটের সেই ভাঙা চোরা বাড়িতেই তার বাস। কোনো মতে তার দিন চলে। এখন থাকেনা কোনো গানের রেকডিং। এমনকি থাকেনা কোনো স্টেজ শো। তবে, মাঝে মধ্যেই তার বাড়িতে ভিড় জমান ইউটিউবাররা। আর তাদের দৌলতেই ভিডিওতে (Video) মুখ দেখা যায় রানুর।

কখনও গান গেয়ে, কখনও নাচ করে, আবার কখনও বেফাঁস মন্তব্যের জেরে উঠে আসেন সংবাদের শিরোনামে। তবে, এবার এক যুবকের সঙ্গে নাচের ভিডিওতে দেখা মিললো রানুর। যেখানে দেখা যাচ্ছে উঠোনের মধ্যে দাঁড়িয়ে রানু। পরণে নাইটি ও সোয়েটার। তবে, চোখে রয়েছে সানগ্লাস। তারপাশ দিয়ে নেচে চলেছে একজন যুবক। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‛কেলোর কীর্তি’ সিনেমার গান ‛বিন্দাস এ দিল বড় মুশকিল কত যে সুইট সিক্সটিন আশেপাশে’ গান।

‛JustinImran’ নামের এক ইউজারকারীর প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ১ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সম্প্রতি রানু ও ওই যুবকের নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।