Entertainment

Khorkuto: ‘জীবনে এবার পুচু সোনার মতো কাউকে দরকার’, ভাইরাল গুনগুন-সৌজন্যর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

অবশেষে কাছাকাছি এল গুনগুন-সৌজন্য (Gungun-Soujanyo)। যা দেখে বেজায় খুশি ভক্তরা। মাসের পর মাস ধরে স্টার জলসার (Star Jalsha) পর্দায় অনুষ্ঠিত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘খড়কুটো’ (Khorkuto)। একটি যৌথ পরিবারের সুখী জীবন কাহিনী নিয়ে গড়ে উঠেছে এই ধারাবাহিক। আর এরপাশে আলাদা করে দর্শকদের মনে রসদ যুগিয়েছে গুনগুন-সৌজন্যের খুনসুটিতে ভরা প্রেম কাহিনী।

আপাতত বাবাকে লুকিয়ে বরের সঙ্গে সহবাস করছে গুনগুন (Gungun)। মাঝে মান অভিমানের পালা চললেও ক্রেজিকে ছাড়া যে সে একেবারেই থাকতে পারবে না তা বেশ ভালোই বুঝতে পেরেছে গুনগুন। আর তাই এখন বাবার চোখে ধুলো দিয়ে সৌজন্যের (Soujanyo) সঙ্গে প্রেমালাপ চালাচ্ছে গুনগুন। সম্প্রতি গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) একটি রোমান্টিক মুহূর্তের ভিডিও (Video) ক্লিপ প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে, কাছাকাছি এসেছে সৌগুন।

আর সৌজন্য (Soujonno) এবার গুনগুনকে (Gungun) বলছে যে, এবার আমাদের জীবনে তো পুচু সোনার মতো কাউকে দরকার। তার প্রস্তুতি নিতে হবে। আমরা কিন্তু বয়ফ্রেন্ড গালফ্রেন্ড নই। গুলিয়ে ফেলো না। আমরা হলাম স্বামী-স্ত্রী। অনেক বড় সম্পর্ক এটা। জানবে এই পৃথিবীতে স্বামী-স্ত্রী হল একে অপরের পরিপূরক। স্বামী স্ত্রী কে ভালোবাসে আর স্ত্রী ভালোবাসে স্বামীকে। এটাই সত্যি। বোঝা গেছে। এরপরই ভালোবাসার জোয়ারে ভেসে যায় দুজনেই। সম্প্রতি ‘খড়কুটো প্রাউড’ (Khorkutoproud) নামের একটি ইন্সট্রাগ্রাম পেজ থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। আর সেই দৃশ্যই এখন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শকরা।

Related Articles

Back to top button