EntertainmentVideoViral Video

মা হতে চলেছে গুনগুন, বউয়ের যত্ন নিতে দুধ গরম করে এনেছে সৌজন্য, এরমই কেয়ারিং বর চাইছে নেটপাড়া!

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘খড়কুটো’ র (Khorkuto) নতুন প্রোমো। আর তা দেখে কারোরই বুঝতে বাকি নেই বিষয়টি। আসলে মা হতে চলেছে গুনগুন (Gungun)। আর তাই মুখার্জি পরিবারে এখন খুশির জোয়ার। বড়দিনের দিন সৌজন্যের (Soujanya) আবদার ছিল তাঁদের জীবনে আসুক ‘লিটিল গুনগুন’। আর তা দেখেই দর্শক মনে প্রশ্ন জেগেছিল গুনগুনের মা হওয়া নিয়ে। অবশেষে সব প্রশ্নের অবসান ঘটিয়ে সামনে এসেছে আসল রহস্য। স্বভাবতই গুনগুনের মা হওয়ায় খবরে আনন্দে ডগমগ করছে ‘খড়কুটো’ অনুরাগীরা।

গুনগুনের (Gungun) মা হওয়ার পাশাপাশি বাবা হতে চলেছে সৌজন্যও (Soujanya)। আর তাই গুনগুনকে আগলে রাখছে বাবিন। সে এখন পুরোদমে খেয়াল রাখছে বউয়ের। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের সেই ভিডিও (Video) ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে দুধের গ্লাস হাতে রুমে ঢুকছে বাবিন এবং গুনগুন ঘুমোচ্ছে। এরপর বাবিন গুনগুনকে ঘুম থেকে উঠে দুধটা খেয়ে নিতে বলে। কিন্তু গুনগুনের কথা, তাকে এসব কে করতে বলেছে? এর উত্তরে বাবিন জানায়, আমার বউ এখন অসুস্থ কেউ বলবে তারপর সে খেয়াল রাখবে?

যদিও গুনগুন (Gungun) একেবারে রয়েছে নিজের ফর্মে। তাঁর কথা কিছুই হয়নি তাঁর। সে মোটেও অসুস্থ নয়। যদিও গুনগুনের এই কথায় একেবারেই চিড়ে ভেজেনি। গুনগুনকে নিয়ে যে তাঁর চিন্তা হয় সেকথা জানায় বাবিন। তাঁর কথা শারীরিক কষ্ট সে নিতে পারবে না। কিন্তু যতটা পারবে সে করবে। কেননা তাঁরা দুজনে মিলেই একটা নতুন প্রাণকে পৃথিবীতে আনছে। তাই গুনগুন একা কেন কষ্ট করবে। এই কষ্টের অংশীদার সেও। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও (Video) ক্লিপই প্রকাশ্যে এসেছে।

Related Articles

Back to top button