Entertainment

Video: বহুদিন পরে বরের সাথে ঘুমানোর সুযোগ, হোটেলের রুমে উচ্ছসিত হয়ে লাফালাফি গুনগুনের, ভাইরাল ভিডিও

স্টার জলসার পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। পর্দায় আসা মাত্রই এই সিরিয়ালের (Serial) জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। মাঝে কিছুটা সময় সুর হারলেও আবারও স্রোতে ফিরেছে এই ধারাবাহিক। আপাতত জামাই-শশুরের মধ্যে চলছে তুমুল ঝগড়া। যদিও শশুর মশাই যে জামাই আর মেয়েকে টাইট দেওয়ার জন্যই এসব কান্ড করে চলেছেন তা আর বুঝতে বাকি নেই কারোরই।

আর তারমাঝেই গুনগুন-সৌজন্যের (Gungun-Soujonya) দুস্টু-মিষ্টি খুনসুটি সহ লুকিয়ে প্রেমপর্ব বেশ উপভোগ করছে দর্শকরা। আর এসবের মাঝেই সম্প্রতি একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, গুনগুন (Gungun) ও তাঁর বাবা একটি হোটেলে এসেছে। যেখানে যথারীতি সেখানকার লোক তাঁদের রুম কোনটা দেখিয়ে দিয়েছে। এরপর গুনগুন এদিক ওদিক না তাকিয়ে সোজা ঢুকে যায় হোটেলের রুমে।

আর তারপর বিছানায় ব্যাগ ছুঁড়ে দিয়ে একেবারে উচ্ছাসের সঙ্গে রীতিমতো নাচতে নাচতে বলে যে, কি সুন্দর ঘরটা। এই ঘরে আমি একা আর ক্রেজি। কতদিন ক্রেজির হাত জড়িয়ে ঘুমোইনি। কতদিন ক্রেজি আর আমি একসঙ্গে থাকিনি। এই বলতে বলতেই বিছানায় শুয়ে পড়ে। আর তারপর বলে ক্রেজি আই লাভ ইউ। অন্যদিকে গুনগুনের বাবা রুমে ঢুকে গিয়েও আবারও একবার বেরিয়ে গুনগুনের (Gungun) রুমের দিকে তাকায়। এবার শুধু দেখার পালা কি হয় পরবর্তী এপিসোডে। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিওই (Video) প্রকাশ্যে এসেছে।

Related Articles

Back to top button