×
EntertainmentViral Video

৩০০ তম পর্ব অতিক্রম ‘গুড্ডি’র, স্টার জলসার সেটে কেক কেটে চললো সেলিব্রেশন, দেখুন ভিডিও

৩০০ এপিসোড পার করলো গুড্ডি। সেটের মধ্যেই হল জমজমাট সেলিব্রেশন। গত বছরের প্রথম দিকে স্টার জলসার পর্দায় এসেছিল ‛গুড্ডি’ (Guddi) ধারাবাহিক। একটি অনুপ্রেরণা মূলক গল্প দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। আর তা হল গুড্ডির পুলিশ হতে চাওয়া। দিদির হবু বর অনুজকে দেখেই সেই ইচ্ছে জেগেছিল তার মনে। কিন্তু ভাগ্যচক্রে শিরিন নয় গুড্ডির সঙ্গেই বিয়ে হয়ে যায় অনুজের।

৩০০ তম পর্ব অতিক্রম 'গুড্ডি'র, স্টার জলসার সেটে কেক কেটে চললো সেলিব্রেশন, দেখুন ভিডিও -

কিন্তু এই বিয়ে কোনোদিনই মেনে নেয় না অনুজ। কেননা সে শিরিনকে ভালোবাসে। বরং নানান রকম ভাবে গুড্ডিকে অপমান করতে থাকে। শিরিনকে পাওয়ার জন্য একপ্রকার উতলা হয়ে ওঠে অনুজ। যথারীতি তাই গুড্ডির সঙ্গে তার ডিভোর্স হয়। এরপর শিরিনের সঙ্গে বিয়ে হয় অনুজের। কিন্তু এই বিয়ে হওয়ার পরই মত বদলায় অনুজের।

৩০০ তম পর্ব অতিক্রম 'গুড্ডি'র, স্টার জলসার সেটে কেক কেটে চললো সেলিব্রেশন, দেখুন ভিডিও -

সে আবার গুড্ডিকেই ফিরে পেতে চায়। আর বারে বারে এসব মত বদলানো দেখে স্বভাবতই অনুজের চরিত্র নিয়ে প্রশ্ন উঠতে থাকে। এমনকি এসব পরকীয়া দেখে রীতিমতো বিরক্ত হতে শুরু করেন মানুষজন। কটাক্ষের মুখে পরে এই ধারাবাহিক। এমনকি বারংবার ধারাবাহিকের নানান পর্ব নিয়ে হয়েছে ট্রোলিংও। তবে, এরপরেও ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু রয়ে গেছে।

রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি অভিনীত ‘গুড্ডি’ ধারাবাহিক সম্প্রতি পার করলো ৩০০ পর্ব। আর তাই সেটের মধ্যেই কেক কেটে জমিয়ে হল সেলিব্রেশন। আর এটি গুড্ডি কাস্টদের জন্য একটি আনন্দের মুহূর্ত। সম্প্রতি সেলিব্রেশনের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।