×
EntertainmentVideoViral Video

নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করলো গুড্ডি, ‘নোংরামির একটা লিমিট থাকা উচিত’, বলছে নেটিজেনরা

অনুজ ও শিরিনের জীবন থেকে সরে দাঁড়াতে নিজেকে নিজেই বিয়ে করলো গুড্ডি (Guddi)। যদিও নিজেকে পরিচিত করবে যুধাজিতের স্ত্রী হিসেবে। হেসে পাগল নেটিজেনরা। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, অনুজের এক্সিডেন্ট হয়েছে শুনে বিয়ের মণ্ডপ ছেড়ে নিজেই উঠে যায় গুড্ডি। আর তারপর তাকে দেখতে ছোটে হাসপাতালে। কিন্তু তারপরই শিরিন জানায় সে নাকি অনুজের সন্তানের মা হতে চলেছে।

নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করলো গুড্ডি, ‘নোংরামির একটা লিমিট থাকা উচিত', বলছে নেটিজেনরা -

আর এসবের পর আবারও দেখা গেল যুধাজিতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছে গুড্ডি। আর সেখানেই ঘটলো এমন হাসির কান্ড। উড়ন্ত মালা, উড়ন্ত সিঁদুর এখন সবকিছুই অতীত। এখন পাত্রী পাত্রের হাত থেকে নয় নিজে নিজেই সিঁদুর পরে বিয়ে সম্পন্ন করছে। গতবছর ১১ জুন গুজরাটের মেয়ে ক্ষমা বিন্দু নিজেকে নিজে বিয়ে করেছে। আর তারপর থেকে সিরিয়াল গুলোতেও সেই ট্রেন্ড বহমান।

নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করলো গুড্ডি, ‘নোংরামির একটা লিমিট থাকা উচিত', বলছে নেটিজেনরা -

‛সাহেবের চিঠি’, ‛ফেরারি মন’ সহ এমন অনেক সিরিয়াল আছে যেখানে উঠে এসেছে কনের নিজেকে নিজে বিয়ে করার ঘটনা। কিন্তু এখানে মজার বিষয় হল মেয়ে নিজে সিঁদুর পরলেও পাত্রকেই স্বামী বলে পরিচয় দেয়। আর তেমনই একটি দৃশ্য এবার উঠে এসে গুড্ডিতেও। অনুজ-শিরিনের জীবন থেকে সরে আসার জন্য যুধাজিতকে বিয়ে করলেও তার হাত থেকে সিঁদুর পরা গুড্ডির কাছে অসম্ভব।

কেননা, সে এখনও তার স্যার জি-কেই ভালোবাসে। আর তাকেই স্বামী বলে মানে। কিন্তু জনসম্মুখে সে যুধাজিতের সঙ্গে বিয়ে করলেও তার হাত থেকে সিঁদুর পরবে না একথা বলা খুব মুশকিলের। তাই অভিনব পন্থা বের করে। বলে যে, তাদের বাড়িতে নাকি নিয়ম মেয়ে নিজের হাতে সিঁদুর পরে। আর সেভাবে গুড্ডি নিজেও নিজের হাতেই সিঁদুর পরে। ধারাবাহিকের এমন একটি ভিডিও প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে পড়েছে সিরিয়াল। অনেকে বলছে ‘নোংরামির একটা লিমিট থাকা উচিত’।