×
EntertainmentViral Video

দারুন কন্ঠস্বর, চা দোকান থেকে বলিউডে গান রেকডিং বাঙালি বধূর, দেখুন ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু প্রতিভা সামনে আসছে। এমনকি এই প্ল্যাটফর্মের ওপর ভর করে অনেকে সেলিব্রেটির তকমা পর্যন্ত পেয়েছে। সম্প্রতি বিপাশা দির গান নেটদুনিয়ায় এতো ভাইরাল হল যে তিনি চা দোকান থেকে রেকর্ডিং স্টুডিও পর্যন্ত পৌঁছে গেলেন।

বিপাশা দির বাবা খুবই গরীব হওয়ায় মেয়েকে গান শেখাতে পারেনি। এরকম গরীব বাড়ির মেয়ের কাছে গান করা একটা বিলাসিতা। কিন্তু দারিদ্র্যতা তার প্রতিভাকে আটকে রাখতে পারেনি। বিপাশা দির গানের প্রশংসা করেছেন খোদ কুমার শানু।

ADVERTISEMENT

সম্প্রতি কিছুদিন আগে বিপাশা দির খালি গলার গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। নেটিজেনরা বিপাশা দির গানের প্রশংসা করেছেন।
‘এ মেরে বতন কে লোগো’, ‘কি লিখি তোমায় প্রিয়তম’, ‘দিল টুটে’ গানটি গেয়ে নেটিজেনদের মুগ্ধ করেছিলেন বাঙালি গৃহবধূ বিপাশা দি। তার গাওয়া গান লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গেছে।

‘ইন্ডিয়ান মিক্সড ভিডিওস’ বিপাশা দাসের পাশে এসে দাঁড়িয়েছেন। কুমার শানুর সাথে তার গান করার সুযোগ পেয়েছেন তিনি, এমনটা জানা গেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরকম দারুন প্রতিভা সকলের সামনে উঠে আসায় এই প্লাটফর্মকে ধন্যবাদ জানিয়েছেন কুমার শানু। বিপাশা দি ভবিষ্যতে যাতে ভালো জায়গায় যেতে পারে সেজন্য প্রচুর শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

ADVERTISEMENT

Related Articles