×
EntertainmentTrending

শীঘ্রই আসছে সুখবর, বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী মধুবনী, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

ওম এবং তোড়ার সম্পর্কটা রিল লাইফের হাত ধরে শুরু হয়ে আজ রিয়েল লাইফে চার হাত এক হয়ে গিয়েছে। এ সম্পর্কটা শুরু হয় bhalobasha.com ধারাবাহিকের হাত ধরে, এখানে তারা দুজনেই প্রেমিক এবং প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন।

আজও ওম এবং তোড়ার জুটি বেশ জনপ্রিয়। এখনো রাজা গোস্বামী এবং মধুবনী কে দর্শকরা ওম এবং তোড়া নামে ডাকতে বেশ পছন্দ করেন। এই জুটি নিজেদের সংসারের বাঁধনে বেঁধেছিলেন 2016 সালের 9 ডিসেম্বর। অর্থাৎ বিয়ে হওয়া ঠিক 4 বছর হলো। আর এই চার বছরের মাথায় তাদের জীবনে এলো একরাশ খুশির পর্ব। এবার তাদের একে একে তিন হবার পালা। বুঝতে পারছেন তো কি বলতে চলেছি?

ADVERTISEMENT

একদমই ঠিকই ধরেছেন। মা হতে চলেছেন মধুবনী। তাদের অসম্পূর্ণ জীবন এবার সম্পূর্ণ হতে চলেছে। মধুবনী গোস্বামী ইনস্টাগ্রামে বেশ আ্ক্টিভ থাকেন। তিনি নিজেই তার ভক্তবৃন্দ দের জানিয়েছেন খুশির খবর। প্রথমে সঠিকভাবে কিছু না বললেও তার পর পর করা কয়েকটি পোস্ট দেখে তার ফ্যান দের বুঝতে আর বাকি থাকেনি যে তিনি মা হতে চলেছেন। রিসেন্ট তিনি তার ইনস্টাগ্রাম ওয়ালে একটি ছবি পোস্ট করেন সেখানে দেখা যায় মা দুর্গা গণেশ কে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন। এবং সেই পোষ্টের সাথে ক্যাপশন দেন “দেখা হবে শুভক্ষণে”। এরপরই মধুবনী থেমে যাইনি এরপর তিনি একটি গোপালের ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে দেন” রাধারাণী কে আমার কাছে পাঠাও ,আর নয় তুমি এসো…..যা খুশি। আই লাভ ইউ।’ সেখানেও তিনি ব্যবহার করেছেন বেবির ইমোজি।

এবং এরপর তিনি তাঁর স্বামীর সঙ্গে প্রথম তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন। পাশে রাজা গোস্বামী কে দেখে বোঝা যাচ্ছে তিনি আনন্দে আত্মহারা। এবং সেখানে মধুবনী ক্যাপশনে লিখেছেন” জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে……আশীর্বাদ করবেন সকলে ….. সবাই ভালো থাকবেন …..সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি ইউজ করেছেন। নিমিষেই নেটদুনিয়ায় এই ছবি ভাইরাল হয়ে পড়ে এবং তার ফ্যানেরা তাদের শুভেচ্ছাবার্তা জানাতেও শুরু করেছেন।এখন খুশির খবর আসার শুধু সময়ের অপেক্ষা।

ADVERTISEMENT

Related Articles