×
Entertainment

Black Beauty, কাঁধ খোলা কালো পোশাকে ‘গাঁটছড়া’র খড়ি, শোলাঙ্কির রূপে ফিদা পুরুষ ভক্তরা

কালো পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛গাঁটছড়া’। যেখানে খড়ি-র চরিত্রে অভিনয় করে অল্প সময়েই দর্শকদের নজর কেড়েছেন শোলাঙ্কি। এখন সে খড়ি নামেই সকলের কাছে বেশি পরিচিত। খড়ির ছিমছাম পোশাক থেকে তাঁর কথা, আদবকায়দা সবই গভীর ভাবে ছাপ ফেলেছে দর্শক মনে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

যদিও বর্তমানে তাকে গল্পের খাতিরে ঈশা নামের চরিত্রে দেখা যাচ্ছে। যেকিনা একেবারেই খড়ির বিপরীত। খড়ি যেমন সহজ সরল ছিল এই ঈশা একেবারেই তেমনটা নয়। বরং সে অনেক বেশি স্মার্ট, শিক্ষিতা ও চালাক-চতুর। রিল লাইফে খড়িকে সাদামাটা রূপে নেটিজেনরা দেখতে পেলেও বাস্তব জগতে শোলাঙ্কি কিন্তু বেশ হট। আর এই হট লুকেই ছবি পোস্ট করেই আরও একবার নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

সম্প্রতি শোলাঙ্কি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ছবি। যেখানে তার পরণে রয়েছে কালো রঙের ওয়েস্টার্ন ড্রেস। কানে স্টোনের লম্বা দুল। গলায় সরু হার। পিছনের দিকে চুল উল্টে বাধা। নিজের মতো পোজে ছবিটি তুলেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে শোলাঙ্কি কালো রঙের একটি ইমোজি শেয়ার করেছেন। সায়ন্তন দত্তর ফটোগ্রাফিতে নিজেকে মেলে ধরেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। প্রথমেই সোহিনী অর্থাৎ ‛গাঁটছড়া’ ধারাবাহিকের মধুজা ওরফে কুণালের মা কমেন্ট করে লিখেছেন যে, ‛উফফফ’। আবার কেউ লিখেছেন ‛এত স্লিম হোচ্ছ ভালো লাগছে না’। আবার কেউ লিখেছেন ‛তুমি খুব মিষ্টি’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল শোলাঙ্কির নতুন লুকের ছবি।