×
EntertainmentVideoViral Video

খড়ি হয়ে হাজির ঈশা, সরস্বতী পুজোয় বউকে দেখে হাঁ ঋদ্ধি, নতুন প্রোমে দেখে ব্যাপক খুশি ভক্তরা

সরস্বতী পুজোর দিনই খড়ির বেশে ধরা দিল ঈশা। মুগ্ধ ঋদ্ধি সহ নেটিজেনরা। প্রকাশ্যে ‛গাঁটছড়া’-র নতুন প্রোমো। দীর্ঘদিন ধরে চলা স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛গাঁটছড়া’ (Gantchhora)। একটাসময় বেঙ্গল টপারও হয়েছিল এই ধারাবাহিক। বর্তমানে প্রথমস্থানে না থাকলেও সেরা দশের তালিকায় রয়েছে এই সিরিয়াল। তবে, আবারও প্রথম স্থান ফিরে পেতে মরিয়া নির্মাতারা।

খড়ি হয়ে হাজির ঈশা, সরস্বতী পুজোয় বউকে দেখে হাঁ ঋদ্ধি, নতুন প্রোমে দেখে ব্যাপক খুশি ভক্তরা -

আর তাইতো একেরপর এক টুইস্ট আনছে ধারাবাহিকে। সিরিয়ালের নিয়মিত দর্শকেরা জানেন যে, খড়ি ও ঋদ্ধি মিলে জঙ্গলে গিয়েছিল অষ্টধাতুর মূর্তি খোঁজার জন্য। আর তখনই তাদের সামনে কয়েকজন বহুরূপী সেজে হাজির হয়। এই সেদিন থেকেই নিখোঁজ খড়ি। সকলের কথা বাঘের হানায় মৃত্যু হয়েছে খড়ির। কিন্তু বছর খানেক পর ইশার ফিরে আসা আবারও নতুন আশা জাগিয়েছে সকলের মনে।

খড়ি হয়ে হাজির ঈশা, সরস্বতী পুজোয় বউকে দেখে হাঁ ঋদ্ধি, নতুন প্রোমে দেখে ব্যাপক খুশি ভক্তরা -

আর ইতিমধ্যে দর্শকরা সকলেই বুঝতে পারছেন যে, এই ঈশাই আসলে খড়ি। আর এসবের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে ঋদ্ধিকে বলতে শোনা যাচ্ছে যে, খড়ি নাকি বলেছিল এবার ঘটা করে সরস্বতী পুজো করবে। এমনকি সেই মতো বাচ্চারাও এসে হাজির তাদের খড়ি মাসির কাছ থেকে হাতে খড়ি নেবে বলে।

কিন্তু খড়ি কোথায়? সে তো নেই। এটাই বক্তব্য তানির। আর সেইসময় একেবারে হুবুহু খড়ির লুকে সিঁড়ি দিয়ে নেমে আসে ঈশা। তাকে দেখে তো রীতিমতো অবাক ঋদ্ধি সহ বাড়ির সকলেই। এমনাকি বাচ্চাদের হাতে ধরে হাতেখড়িও দেওয়ায় খড়ি রূপী ঈশা। এবার দেখার পালা আগামী দিনে কোনদিকে মোড় নেয় ‛গাঁটছড়া’-র পর্ব।