×
EntertainmentVideoViral Video

তিতিরের প্রেমে পাগল লালন! মা হতে চলেছে ফুলঝুরি, নয়া টুইষ্ট ‘ধুলোকনা’ ধারাবাহিকে

‛ধূলোকনা’ য় নয়া মোড়! মা হতে চলেছে ফুলঝুরি। প্রকাশ্যে নতুন প্রোমো। এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় দর্শকদের পছন্দের ধারাবাহিকের মধ্যে একটি হল ‛ধূলোকনা’ (Dhulokona)। চলতি সপ্তাহে ৭.০ রেটিং নিয়ে চতুর্থ স্থান দখল করেছে এই ধারাবাহিক। ‛মিঠাই’, ‛গাঁটছড়া’ র চেয়েও এই ধারাবাহিকের উপর বেশি করে মন মজেছে দর্শকদের। আর তার একটাই কারণ। সেটা হল লালনের পরকীয়া।

ADVERTISEMENT

তবে, আবার লালনের পরকীয়া দেখেও বেজায় চটেছেন নেটিজেনরা। তিতিরের প্রেমে পাগল হয়ে কিনা ফুলঝুরিকেই সে ডিভোর্স দিয়েছে। অনেক লড়াইয়ের পর অবশেষে মিল হয়েছিল লালন-ফুলঝুরির। কিন্তু সেই সুখ বেশিদিন সয়নি। বরং চড়ুইয়ের মায়ের ষড়যন্ত্রে আলাদা হয়ে যায় তারা। সকলেই ভাবতে থাকে লালন মারা গিয়েছে। কিন্তু অবশেষে দেখা হয় তাদের।

কিন্তু প্রথম দিকে স্মৃতি না ফেরায় লালন তিতিরকে বিয়ে করে। এরপর স্মৃতি ফিরলে ফুলঝুরির জন্য ছটফট করে। তবে, এরই মাঝেই ঘটে আরেক কান্ড। স্মৃতিশক্তি ফেরার পর ফুলঝুরির কাছে আসার পর থেকেই লালন এক নতুন পাগলামি শুরু করে। সে নাকি কিছুতেই তিতিরকে ভুলতে পারছে না। ক্ষণে ক্ষণে তার তিতিরের প্রতি ভালোবাসা যেন উথলে পড়ছে। তার কথা সে নাকি ফুলঝুরি ও তিতির দুজনকেই ভালোবেসে।

কিন্তু ফুলঝুরি তার স্বামীর জীবনে অন্য কারোর উপস্থিতি সইতে পারেনা। আর সেটাই স্বাভাবিক। সেইজন্যই সে ঠিক করে লালনকে ডিভোর্স দেবে। এসময়ই আবারও ফিরে আসে অঙ্কুর। যেকিনা ফুলঝুরিকে ভালোবাসে। কিন্তু লালনের কথা ভেবে সে সরে গিয়েছিল। ফুলঝুরির এই বিপদে সে আবারও তার পাশে এসে দাঁড়িয়েছে। কিন্তু তারই মাঝে প্রকাশ্যে আসে নতুন প্রোমো।

যেখানে দেখা যাচ্ছে যে, বাড়িতে ডাক্তার আসে ফুলঝুরিকে দেখার জন্য। কেননা সে আচমকাই অজ্ঞান হয়ে পড়েছে। তবে, তাকে দেখে ডাক্তার জানান সে নাকি মা হতে চলেছে। আর এই কথা শুনে অবাক সকলেই। এমনকি চমকে ওঠে অঙ্কুর। তবে, কি এবার এই সন্তানের সূত্র ধরেই আবারও ফুলঝুরির জীবনে ফিরে আসতে চলেছে লালন? নাকি লালন- ফুলঝুরি-অঙ্কুরকে নিয়ে এগোবে ত্রিকোণ প্রেমের গল্প? এখন সেটাই দেখার।