Advertisement
Entertainment

Mithai: সৌমিতৃষা নয়, ‘মিঠাই’ সিরিয়ালে ‘মিঠাই’ চরিত্র করার কথা ছিল এই নায়িকার

Advertisement
Advertisements

বর্তমানে বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛মিঠাই’ (Mithai)। প্রথম দিন থেকেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে ধারাবাহিকটি। একটা সময় টানা ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল এই সিরিয়াল। তবে, বর্তমানে প্রথম স্থানে না থাকলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু একেবারেই কমেনি। ২০২১ সালের শুরুর দিকে পর্দায় এসেছিল এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisements

আর এই ধারাবাহিকে মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বলা চলে, এই মুহূর্তে দাঁড়িয়ে তিনি হলেন টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় তথা প্রথম সারির অভিনেত্রী। একাধিক সিরিয়ালে অভিনয় করলেও ‛মিঠাই’ তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। বাচ্চা থেকে বুড়ো সকলেরই পছন্দের নায়িকা এখন মিঠাই রানী। তবে, ধারাবাহিকে মিঠাই-এর পাশাপাশি বাকি চরিত্রগুলিও সমানভাবে মনজয় করেছে সকলের।

Advertisements

তবে, জানেন কি মিঠাই-এর (Mithai) চরিত্রে সৌমিতৃষা (Soumitrisha Kundu) নয় টেলিপাড়ার অন্য এক অভিনেত্রীকে নেওয়ার কথা ছিল। কিন্তু তিনি কে জানেন কি? প্রথমে এই মিঠাই চরিত্রের জন্য ভাবা হয়েছিল ‛ইচ্ছেনদী’ খ্যাত অভিনেত্রী ঐশ্বর্য সেনকে (Aishwarya Sen)। কিন্তু পরে কোনো এক কারণ দেখিয়ে তাকে বাদ দেওয়া হয়। আর তারপরই সেই প্রস্তাব যায় সৌমিতৃষার কাছে। তবে, দর্শকেরা অনেকেই মনে করেন যে, মিঠাই চরিত্রের জন্য সৌমিতৃষাই একেবারে যথাযথ।

 

View this post on Instagram

 

A post shared by Aishwarya Sen (@aishwariasen)

তবে, অভিনয় কেরিয়ারে ঐশ্বর্য (Aishwarya Sen) কিন্তু সৌমিতৃষার (Soumitrisha Kundu) থেকে অনেকটাই সিনিয়ার। এমনকি বহু ক্ষেত্রে তিনি কাজও করেছেন। শুধু ‛ইচ্ছে নদী’ নয়, এছাড়াও ‛পুণ্যি পুকুর’, ‛পটল কুমার গানওয়ালা’, ‛শুভ দৃষ্টি’, ‛শশুরবাড়ি জিন্দাবাদ’, ‛কোরা পাখি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন ঐশ্বর্য। শুধু তাই নয় ‛ফ্ল্যাট মেট’, ‛সন্ধ্যে নামার পরে’ ওয়েব সিরিজে কাজ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aishwarya Sen (@aishwariasen)

এছাড়াও বাংলা সিনেমা ‛দিলখুশ’ ও ‛উড় যা রে’ নামের একটি হিন্দি ছবিতেও কাজ করেছেন ঐশ্বর্য। সবমিলিয়ে তার কেরিয়ার উঠতির দিকে। শোনা যাচ্ছে, আগামী দিনে তাকে ‛মন ফাগুন’ ধারাবাহিক খ্যাত অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের (Sean Banerjee) সঙ্গে জুটি বেঁধে ওয়েব সিরিজে (Web Series) কাজ করতে দেখা যাবে।