×
Entertainment

দেবের ছবির নায়িকা হতে চান? থাকতে হবে এই গুন, তাহলেই পাবেন সুযোগ

দেবের (Dev) ছবির নায়িকা হতো চান? রয়েছে সুযোগ! কিন্তু কিভাবে? বিনোদন জগৎ মানে যেমন একদিকে সুখ্যাতির অভাব নেই তেমনই আবার বদনামেরও শেষ নেই। হাজার একটা ভালো কাজের পরেও কোথাও পান থেকে চুন খসলে শুরু হয়ে যায় চর্চা। তবে, সেই চর্চাই এবার ঘোচাতে চলেছেন অভিনেতা দেব। অভিনেতার পাশাপাশি একজন প্রযোজক হিসেবেও দেবের জুড়ি মেলা ভার। বরাবরই তিনি নতুনদের সুযোগ দিয়ে আসেন।

ADVERTISEMENT

আর তাইতো রাহুল মুখোপাধ্যায়, অভিজিৎ সেন র মতো নতুন পরিচালকদের নিয়ে তিনি কাজ করেছেন। তবে, নায়িকা? এক্ষেত্রে অনেকেই অভিযোগ করেছেন যে, দেব নাকি নায়িকা হিসেবে বান্ধবী রুক্মিণীকে ছাড়া কাউকে সুযোগ দিতে চান না। দেবের শেষ ছবির নায়িকা ঈশা সাহা। এছাড়া আগামী ছবি ‛প্রজাপতি’ র নায়িকা জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

তবে, এরপরেও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের বেশীরভাগ ছবির নায়িকা হিসেবে দেখা যায় দেবের বান্ধবী রুক্মিণীকে। আর সেই নিয়ে টলিপাড়ায় কম কথাও হয়না। কিন্তু এবার সেই বদনামই ঘোচাতে চলেছেন দেব। তার আগামী ছবি ‛বাঘা যতীন’। স্বাধীনতা সংগ্রামীর জীবন এবার বড় পর্দায় ফুটিয়ে তুলবেন অভিনেতা। আর সেই ছবির জন্যই এবার নায়িকা খুঁজছেন অভিনেতা তথা সাংসদ।

বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে নতুন কাউকে কাস্টিং করতে চান অভিনেতা। আর তাই এখন চলছে নতুন মুখের খোঁজ। কিন্তু দেবের ছবির নায়িকা হতে গেলে কি গুন থাকতে হবে তাই ভাবছেন নিশ্চই? ইন্দুবালার বয়স হতে হবে ২০-২৫ বছরের মধ্যে। উচ্চতা হতে হবে ৫ ফুট ৩ ইঞ্চি থেকে ৫ ফুট ৭ ইঞ্চির মধ্যে। আর তাহলেই আপনি আবেদন করতে পারেন। পাশাপাশি তাকে বাংলা ভাষায়ও সরগর হতে হবে।

আর সঙ্গে মঞ্চে যদি কাজ করার অভিজ্ঞতা থাকে তাহলে তো কোনো কথাই নেই। এই ছবির পরিচালনায় থাকবেন অরুণ রায়। ইতিমধ্যে ছবির লোকেশনও ঠিক হয়ে গিয়েছে। এবার দেখার পালা আগামী দিনে ইন্দুবালা হয়ে দেবের পাশে কাকে দেখা যায়।