Entertainment

দীপার মেয়ে রুপা, অবশেষে জেনে গেল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’য় আসছে ধামাকাদার টুইষ্ট

Advertisement
Advertisements

অবশেষে সূর্যের সামনে এলো রুপার আসল পরিচয়! ‛অনুরাগের ছোঁয়া’-তে টানটান উত্তেজনা। সকলেই জানেন যে, বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক এটি। চলতি সপ্তাহতেও ৯ রেটিং নিয়ে প্রথম স্থানে রয়েছে ‛অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপা তো রয়েছেই পাশাপাশি সোনা-রুপার বন্ধুত্ব নজর কেড়েছে নেটিজেনদের। তারা নিজেরা না জানলেও রক্তের টানে তারা যেন এক হরিহর আত্মা হয়ে উঠেছে।

দীপার মেয়ে রুপা, অবশেষে জেনে গেল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া'য় আসছে ধামাকাদার টুইষ্ট

ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, দীপাকে সূর্যর কাছে আরও খারাপ করার জন্য মিশকা দার্জিলিংয়ে গিয়েও শয়তানি করেছে। তবে, অবশেষে রূপা ও দীপার সাহায্যেই সোনাকে ফিরে পায় সূর্য। এমনকি সপরিবারে একসঙ্গে কলকাতা ফিরে আসে। আর সেখানে ফিরেই মিশকার শয়তানি ফাঁস করে সোনা। জানায় পচা আন্টিই তাকে অনেকদূর পাঠিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। যদিও আবারও সকলের চোখকে ফাঁকি দিয়ে নিজের পিঠ বাঁচিয়ে নেয় মিশকা।

দীপার মেয়ে রুপা, অবশেষে জেনে গেল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া'য় আসছে ধামাকাদার টুইষ্ট

তবে এসবের মাঝে সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। যেখানে প্রথমেই দেখা যাচ্ছে রুপা দীপাকে বলছে যে, তাকে ফুল মা বলে ডাকতে কষ্ট হয়। যদিও কোনোরকমে রুপাকে বুঝিয়ে নেয় দীপা। কিন্তু তারপরই দেখা যায় রূপা স্কুলে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। সূর্য তখন শিশু চিকিৎসালয়ে আসে রুপাকে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

এরপর ডাক্তার বাচ্চার মাকে জানানোর কথা বলে। আর তখন স্কুলের শিক্ষিকারা রুপার পরিচয় পত্র বের করে। আর বলে রুপার মা দীপা সেনগুপ্তকে খবর দাও। আর তখনই চমকে ওঠে সূর্য। তারপরই নিজে সেই পরিচয় পত্র হাতে নিয়ে রুপার মায়ের জায়গায় দীপার নাম ও ছবি দেখে রীতিমতো চমকে ওঠে। এই সত্যি জানার পর আবারও কি ঝড় আসতে চলেছে সূর্য-দীপার জীবনে সেটাই এখন দেখার।