×
EntertainmentTrending

অবশেষে ৫ মাস পর ছেলের নাম প্রকাশ্যে আনলেন কোয়েল, শুভেচ্ছার বন্যা নেটপাড়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা মল্লিক বাড়ির মেয়ে কোয়েল মল্লিক। তিনি বাংলা চলচ্চিত্র জগতে এসেছিলেন ২০০৩ সালে। তাঁর প্রথম ছবি ছিল হরনাথ চক্রবর্তীর ‘নাটের গুরু’। সেই ছবিতে তার প্রথম নায়ক ছিলেন অভিনেতা জিৎ। তার ব্যাক্তিগত জীবন ও ক্যারিয়ারে ছিল অনেক চড়াই-উতরাই।

তবে সেইসব বাধা বিপত্তি উপেক্ষা করে ২০১৩ সালের ১ ফে’ব্রুয়ারি পাঞ্জাবের ছেলে নে’সপাল সিং রানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  বিয়ের পর টলিউড ফ্লিম ইন্ডা’স্ট্রি থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে নিয়ে নেসপাল সিংয়ের সঙ্গে সংসারে মন দেন টলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

ADVERTISEMENT

অভিনেতা রঞ্জিত মল্লিকের  সুকন্যা কোয়েল মল্লিকের স্বামী নেসপাল সিং বাংলা ছবির একজন জনপ্রিয়  প্রযোজক। তাদের বিয়ের দীর্ঘ ৭ বছর পর চলতি বছরের মে মাসে  একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। তাদের পুত্র সন্তানের সেই ছবি অভিনেত্রী সোশাল মিডিয়া তে পোস্ট করেছিলেন, কিন্তু তার পুত্র সন্তানের নাম কী তা জানাননি‌ তিনি।

স্বাভাবিকভাবে তার ভক্তদের মনে ভীড় করছে কৌতুহলের জট। তাদের সন্তান জন্মের ৫ মাস অতিক্রান্ত হওয়ার পর  অবশেষে শুভ অষ্টমীতে ছেলের নাম জানালেন কোয়েল। কোয়েল তাঁর ছেলের নাম রেখেছেন ‘কবীর’। আর নাম প্রকাশ পাওয়ার পর ফ্যানদের তরফ থেকে বয়ে গেছে শুভেচ্ছার বন্যা।

ADVERTISEMENT

Related Articles