Entertainment

Karan-Farha: কি খেয়ে নিজের যৌবন ধরে রেখেছেন করণ জোহর! ভিডিও শেয়ার করে ফাঁস করে দিলেন ফারহা খান

বলিউডের (Bollywood) মোস্ট ব্যাচেলর পরিচালক-প্রযোজক করণ জোহর (Karan Johar)। যিনি এখনো পর্যন্ত বিয়ে না করলেও সারোগেসিতে দুজন সন্তানের বাবা হয়েছেন। তাঁর বয়স নেই নেই করেও ৫০ এর ওপরে। কিন্তু তা বোঝার কার সাধ্যি! এই বয়সেও তাঁর যেন যৌবন উতলে পড়ছে। কিন্তু করনের যৌবন ধরে রাখার রহস্য কি! ফাঁস করলেন আরেক পরিচালক-প্রযোজক-কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan)

ফারহা খানের ইনস্টাগ্রাম স্টোরি

তাও নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও দিয়ে! তবে আপাতত তাঁরা এখন ব্যস্ত ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র শ্যুটে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে আছেন করণ। আর একজন শেফ এসে করনকে দিলেন এক ব্রেকফাস্টের প্লেট। যেখানে ফারহা বলছেন, সেটে ঠিক এমনই হয় ব্রেকফাস্ট! করণ কী আছে তোমার প্লেটে?

ফারহা খানের ইনস্টাগ্রাম স্টোরি

তখনই পরিচালকের জবাব, ‘এটা নানা রকমের স্বাস্থ্যকর উপকরণ দিয়ে আমার জন্য তৈরি করেছে অক্ষয়। যা আমার ত্বক চকচকে রাখে, আর আমাকে দেখতেও খুব ভালো লাগে’। তবে সেখানে করণ-ফারহার পাশাপাশি উপস্থিত ছিলেন মণীশ মলহোত্রাও (Manish Malhotra)। আর তাঁর দিকেই ক্যামেরা ঘুরিয়ে ফারহা বলতে শুরু করেন, এরপপর মিডল ক্লাস বয় মণীশ করণের প্লেটের দিকে তাকিয়ে প্রশ্ন করে, কী এটা? যাতে করন উত্তর দেয়, ‘আমার ব্রেকফাস্ট’!

 

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

 

তবে এখানেই ক্ষান্ত নয়, করন ও মনিশ একসঙ্গে একটি সেলফি তুলে বলেন ২৭ বছরের বন্ধুত্ব। প্রায় নয় বছর পর তাঁরা একসঙ্গে কাজ করছেন। শেষ ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমায় দেখা গিয়েছিল তাঁদের একসঙ্গে।

 

Related Articles

Back to top button