×
Entertainment

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে ধরা দিলেন ‘খড়কুটো’র গুনগুন, ভাইরাল দৃশ্য

তৃণা সাহা অর্থাৎ দর্শকদের নয়নের মনি গুনগুন। সে‌ শুধু‌ কিন্তু ইয়ং জেনারেশন নয়, দাদু-ঠাকুমার হৃদয়ে জায়গা করে নিয়েছে। তবে তৃনার পথচলা খুব সহজ ছিল না প্রথম দিকে। কারণ ছিল নিজের ওজন। একজন মেয়ে হিসাবে তৃণা ছিল ওভার ওয়েট।

সিরিয়ালে অভিনয় করার আগে তার ওজন ছিল ৭২ কেজি। শুরু করেন ওজন কমানো। কড়া ডায়েটে ১৫ দিনের মধ্যে ছয় কেজি ওজন ঝরিয়ে ফেলেন। এরপর পিছনে ফিরে তাকাতে হয় নি। জীবনের প্রথম টলি ব্রেকের জন্য নির্বাচিতও হয়ে যান তিনি। ছোট পর্দায় ‘খোকাবাবু’ সিরিয়াল দিয়ে আত্মপ্রকাশ হয় তার। এই সিরিয়ালের সাফল্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন তরী ওরফে তৃণা।

ADVERTISEMENT

তবে যে বিষয়টি নিয়ে আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন তা হল ইনস্টাগ্রামে করা তার একটি পোস্ট। রীতিমতো তৃনা আগুন জ্বালালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। হট, সেক্সি অবতারে ভক্তদের সামনে হাজির হলেন তিনি।

প্রিন্টেড ক্রপ টপ আর প্রিন্টেড জ্যাকেট। ম্যাট ব্রাউন মেকআপে তৃণার হটনেস উপচে পড়েছে। পুজোর পর সেক্সি অবতারে সকলকে ঘায়েল করলেন নায়িকা। নিমেষেই ভাইরাল তার ছবি। শোনা যায় তার এই হট লুকের জন্য অনেকেই তাকে হিংসে করেন। তবে সে সব কিছু উপেক্ষা করে তৃনা এগিয়ে চলেছে। সাথে ছুটিয়ে প্রেম ও করছে অভিনেতা নীলের সাথে।

ADVERTISEMENT

Related Articles