Entertainment

সকলকে লুকিয়ে বৌমার সঙ্গে মামা-শ্বশুরের কুকীর্তি, ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

দিন যত এগোচ্ছে ততই যেন ওয়েব সিরিজ (Web Series) গুলির চাহিদা বাড়ছে হুড়হুড়িয়ে। আজকাল ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন। আর সেই কারণেই মানুষজন খুব একটা হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। কিন্তু তারই মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না।

বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে।

তবে, সম্প্রতি ‛উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‛মালাই’ নামের একটি ওয়েবসিরিজ বেশ নজর কেড়েছে। প্রথম ভাগে দেখানো হয়েছে যে, বিয়ের পর বউকে বাড়িতে রেখে স্বামী শহরে কাজে চলে যায়। এমন অবস্থায় শারীরিক চাহিদার জন্য বৌদির সঙ্গে দেওরের ঘনিষ্ঠতা বাড়ে। আর দ্বিতীয় ভাগ হতে চলেছে আরও রোমাঞ্চকর। যেখানে দেখা যাবে যে, তাদের মামা বাড়িতে আসে এবং বৌমার উপর কুনজর দেয়।

ঘুমন্ত অবস্থায় বৌমার রুমে উঁকি দেয়। তার শরীরকে পাওয়ার নেশায় পাগল হয়ে ওঠে। এভাবেই এগোতে থাকে গল্প। এই ওয়েবসিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং। এছাড়াও রয়েছেন শাহিল ত্যাগী, সায়না খত্রী, সঞ্জয় ভরদ্বাজ, লাকি সাইনি। তবে, এই ওয়েবসিরিজ কিন্তু বাচ্চাদের সামনে বসে একেবারেই দেখা যাবে না।