×
Entertainment

ঋষি কৌশিকের বউকে চেনেন? অভিনেতার কাছের মানুষ তিনি, দেখুন তার ছবি!

ঋষি কৌশিক কে চেনেন তো? চিনতে পারছেন না তো। আচ্ছা তাহলে এখানে আকাশ নীল ধারাবাহিকের ডাক্তার উজান কে মন পড়ছে? ডাক্তার উজান এরই ভালো নাম ঋষি কৌশিক। ডাক্তারি উজানের এই নাম পাওয়াটা কিন্তু খুব একটা সহজ ছিল না। অনেক বাধা-বিপত্তির পর সবশেষে তিনি সাফল্য অর্জন করেন। এই অভিনেতা উঠে আসেন অসমের তেজপুর থেকে। 2002 সাল থেকে তার জার্নি স্টার্ট হয়। একরাশ স্বপ্ন বুকে বেঁধে শুরু হয় তার পথ চলা। কিন্তু তিন বছর ধরে অক্লান্ত পরিশ্রমের পর তিনি যখন ফিরে যেতে চান তখনই তার ডাক আসে একদিন প্রতিদিন থেকে।

ADVERTISEMENT

ছোটপর্দায় ধারাবাহিক দিয়ে শুরু হয় তার জীবনের পথ চলা। জি বাংলার হাত ধরে 2005 থেকে শুরু হয় গল্প। 2008 সালে শুরু হলো এখানে আকাশ নীল ধারাবাহিক। সেই সময় ডাক্তার উজান চ্যাটার্জী বাঙালি মেয়েদের হার্ট থ্রব হয়ে দাঁড়ালো। কিন্তু ডাক্তার উজান চ্যাটার্জির মন জয় করা কি এতই সহজ? গল্পের নায়িকাকে এর ভালোই ঝক্কি পোহাতে হয়েছিল কিন্তু।

কিন্তু বাস্তবে ঋষি কৌশিক কি রকম? না বাস্তবে তিনি একদমই গুরুগম্ভীর নন উনি বেশ হাসি খুশি। উনি বাইক রাইডিং এতটাই ভালবাসেন যে শুটিং সেটে ও তিনি বাইক নিয়ে যাতায়াত করেন।

এরপর মুখোশ মানুষ, তারপর ইষ্টিকুটুম অর্চি বাহার প্রেমের গল্প বাঙালি ঘরে ঘরে সেই সময়ে। অন স্ক্রিনে জুটি খুব সুন্দর থাকলেও অফ স্ক্রিনে শুধুমাত্র দেবযানি কিন্তু তার জীবনের একমাত্র অঙ্গিকার। দুজনে বেশ রোমান্টিক তাই যখনই সময় হয় পাহাড় হোক কিংবা সমুদ্র বেরিয়ে পড়েন যখন তখন।

মাঝে এক সংবাদপত্রের মাধ্যমে জানা যায় ঋষি কৌশিক এবং অপরিচিতা ঘোষ দাসের প্রেমপর্বের কথা। সেইসময় ঋষি কৌশিক জানায় খেলাম না দেলাম না আর গ্লাস ভাবলাম আমি। তবে ইঞ্জিনিয়ার বউ দেবযানি এদিকে কিন্তু একেবারেই কান দেননি। দুজন দুজনকে এতটাই ভালবাসেন যে তারা যেখানেই ঘোরেন একসাথে ঘোরেন বিদেশের মাটি হোক কিংবা দেশের। দুজনের জীবনের সময়ের বড্ড অভাব তাই যখনই সময় পান বেরিয়ে পড়েন এই দুই জুটি।

ADVERTISEMENT

Related Articles