×
Entertainment

শরীর থেকে খুলে পড়ছে পোশাক! বাথরুম থেকে হট ছবি শেয়ার করলেন দিশা, রইল ছবি

উষ্ণ অবতারে ফের সোশ্যাল মিডিয়ায় আগুন ধরলেন দিশা পাটানী। বলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিশা। হাতেগোনা মাত্র কয়েকটি বছর হল পা রেখেছেন বলিউডে (Bollywood)। কিন্তু জনপ্রিয়তায় হার মানান পুরোনো জামানার অভিনেত্রীদেরও। দিশা পাটানি মানেই সুন্দরী, সুঠাম চেহারা। সঙ্গে উষ্ণ চাউনিতে ভরা লুক দিয়ে যখন তখনই ঘায়েল করেন ভক্তদের।

ADVERTISEMENT

পুরুষদের বুকে ঝড় তুলতে দিশা যে সিদ্ধহস্ত তা আর বলার অপেক্ষা রাখেনা। দিশা হল এ যুগের নতুন স্টাইল স্টেট মেন্ট। যার প্রেমে হাবুডুবু খায় ৮ থেকে ৮০ সকলে। আর এবারেও তাঁর ব্যাতিক্রম হলনা। ফের হট লুকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী। সম্প্রতি দিশা (Disha Patani) নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন একটি ছবি।

যেখানে বিলাস বহুল বাথরুমের মধ্যে মিরর সেলফিতে মজতে দেখা যাচ্ছে দিশাকে। তার পরনে রয়েছে কালো রঙের বিকিনি। সদ্য স্নান করে এলোমেলো চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী। গায়ের থেকে খসে পড়ছে পোশাক। ছবি শেয়ার করে দিশা ক্যাপশনে লিখেছেন যে, ‛ইটস ইয়র ক্রাবস’। ২০১৫ সালে ‛লোফার’ ছবি দিয়ে প্রথম পা রাখেন বলিউডে। এরপর একেরপর এক ছবিতে তাকে দেখা গিয়েছে।

যদিও এখনও সেভাবে বলিউডের কেরিয়ার পাকাপোক্ত করতে পারেননি। কিন্তু ফ্যাশানে টেক্কা দেন সকলকে। দিশা ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛ইন্ডিয়ার ন্যাশনাল ক্র্যাশ’। কেউ লিখেছেন ‛টাইগার কোথায়?’। আবার কেউ লিখেছেন ‛হট’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল দিশার এই হট লুকের ছবি।