Entertainment

ফাঁদ পেতে মিশকাকে সূর্যর কাছে ধরিয়ে দিল দীপার বাবা! জানুন আসল ব্যাপারটা

Advertisement

ফাঁদ পেতে মিশকাকে সূর্যর কাছে ধরিয়ে দিল দীপার বাবা! টানটান উত্তেজনা ‛অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। প্রকাশ্যে ভিডিও। এই ধারাবাহিকটি নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। বর্তমানে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে এই সিরিয়াল। আর থাকবে নাই বা কেন সিরিয়ালে যেভাবে একেরপর এক উত্তেজনা পূর্ণ পর্ব আসছে তাতে এই ধারাবাহিক থেকে চোখ সরানো রীতিমতো দায় হয়ে পড়েছে।

এই সিরিয়ালে প্রথম থেকেই আগাগোড়া শয়তানি করে আসছে মিশকা। আর তার শয়তানির জেরেই বছরের পর বছর ধরে আলাদা আছে দীপা-সূর্য। বর্তমানে তারা বাবা-মা হয়েছে। যমজ সন্তানের মা দীপা যদিও জানেনা তার দুটো সন্তান হয়েছে। আর তাইতো রুপাকে নিয়েই তার দিনযাপন। আর ওদিকে সোনাকে মানুষ করছে সূর্য। তবে, এরপরেও মিশকার শয়তানি শেষ হয়না।

প্রতিদিনই সে চেষ্টা করে চলেছে নতুন নতুন ভাবে কিভাবে আবারও দুরুত্ব তৈরি করা যায় দীপা-সূর্যর মধ্যে। তবে, এবার বাজিমাত করলো দীপার বাবা। সম্প্রতি তেমনই একটি ভিডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে, দীপার বাবার বাড়িতে পুজোর অনুষ্ঠানে দীপা সহ সেনগুপ্ত পরিবারের সকলেই হাজির হয়। এমনকি আমন্ত্রণ না করা সত্ত্বেও মিশকা সেখানে হাজির হয়। আর দীপাকে সেখানে দেখে তো অবাক হয়ে যায় মিশকা।

এমনকি দীপা ও লাবণ্য সেনের সোনাকে নিয়ে বলা কথোপকথন আড়াল থেকে শোনে। আর সেটা নজরে পড়ে দীপার বাবার। সেও মনে মনে ভাবতে থাকে যত নষ্টের গোড়া এই মিশকা। আর সেই মুহূর্তেই মিশকার ফোন আসে। আর ফোনে তাকে গুণ্ডাদের সঙ্গে কথা বলতে শোনা যায়। সোনা-রুপাকে মারার যে পরিকল্পনা সে করেছে সেটাই একবার ঝালিয়ে নেয় গুণ্ডাদের সঙ্গে। আর পুরো বিষয়টাই ফোনে রেকর্ড করে নেয় দীপার বাবা।

ফাঁদ পেতে মিশকাকে সূর্যর কাছে ধরিয়ে দিল দীপার বাবা! জানুন আসল ব্যাপারটা

যাতে সূর্যর কাছে প্রমান হিসেবে সে দেখাতে পারে। তাহলে কি এবার মিশকার মুখোশ খুলতে চলেছে? যদিও তা এখনও পুরোপুরি ভাবে স্পষ্ট নয়। কেননা ভিডিওটি চ্যানেলের কোনো অফিসিয়াল পেজের তরফ থেকে প্রকাশ করা হয়নি। এটি একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে। আর তাই এই ভিডিওর সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ থেকে যায়। তবে, এখন শুধু অপেক্ষার পালা আগামী দিনে কিভাবে মিশকার ষড়যন্ত্র ফাঁস হয়।