×
EntertainmentVideoViral Video

Manike Mage Hithe, ইয়োহানির গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভার (Yohani De Silva) গাওয়া ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe) গানটি সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানটি ভাইরাল হওয়ার পর একবছর কেটে গেছে। অথচ এখনও এই গানের ক্রেজ এতটুকুও কমেনি। এই সিংহলি গানের প্রেমে মজেছিল সমগ্র বিশ্ববাসী। বাদ যায়নি বাঙালিরাও। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গান নিয়ে মেতে উঠেছিলেন। দীপান্বিতা কুন্ডুকেও (Dipanwita Kundu) এই গানে নাচতে দেখা গিয়েছিল।

Manike Mage Hithe, ইয়োহানির গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

তবে, শুধু এই গানেই নয়। এরই সঙ্গে দীপান্বিতা জুড়েছে তিনটি বাংলা ফোক মিউজিক (Folk Music)। যেখানে রয়েছে ‘তোমার ঘরে বসত করে কয়জনা’, ‘তোমায় হৃদমাঝারে রাখবো ছেড়ে দেব না’, ‘রাঙা মাটির দেশে যা’ গানগুলি। রিমিক্স গানে নেচে আরও একবার নেটিজেনদের মুগ্ধ করেছে দীপান্বিতা। সবুজে ঘেরা পরিবেশে দুর্দান্ত নাচ করেছে দীপান্বিতা (Dipanwita Kundu)। পান্তা ভাতের কুন্ডু বরাবরই এক্সপ্রেশনে সকলের নজর কাড়ে। এবারেও তার অন্যথা হয়নি। কমলা রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ পরে দেখতেও লাগছিল বেশ। এছাড়া পনিটেল করা চুলে লাল রঙের ফুল দিতে দারুন লাগছিল।

Manike Mage Hithe, ইয়োহানির গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

দীপান্বিতা নিজের ইউটিউব চ্যানেলেই (Youtube Channel) শেয়ার করেছিলেন নাচের ভিডিওটি। ইতিমধ্যেই ৩.৯ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছে (Dipanwita Kundu) দীপান্বিতার এই নাচের ভিডিও। পছন্দ করেছে ৮ হাজারেরও বেশি মানুষ। অনেকেই আবার কমেন্টের মাধ্যমে ভালোবাসা জানিয়েছে তাকে। এমনকি অনেক নেটিজেন নিজেকে তার ফ্যান বলে দাবিও করেছেন। একসময় ‘ডিবিডি’র (Dance Bangla Dance) মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ৪ বছরের খুদে দীপান্বিতা।

আর তখনই ‘এমজি’র আসনে বসা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মজা করে তাঁর নাম দিয়েছিলেন ‘পান্তা ভাতের কন্ডু’। তারপর সেই নামেই জনপ্রিয়তা পেয়েছিল দীপান্বিতা। মুর্শিদাবাদের বহরমপুরের ছোট্ট খুদে রিয়েলিটি শো না জিততে পারলেও মন জয় করে নিয়েছিল লক্ষ লক্ষ দর্শকদের। তবে, এখন সে অনেকটাই বড় হয়েছে। কোন রিয়েলিটি শো-এর মঞ্চে তাঁকে দেখা না গেলেও নিজস্ব ইউটিউব চ্যানেলের (Youtube Channel) মাধ্যমে সে নিজের নাচ তুলে ধরে সকলের সামনে। সম্প্রতি দীপান্বিতার (Dipanwita Kundu) এই নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।