×
EntertainmentVideoViral Video

চকা চক, সারা আলি খানের গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে বাড়ির ছাদে অসাধারণ নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’র, ভাইরাল ভিডিও

‘Atrangi Re’ সিনেমার ‘Chaka Chak‘ গানটি এই মুহূর্তে বেশ ভাইরাল (Viral) নেট মাধ্যমে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানে রিল ভিডিওতে তাক লাগিয়েছেন। সম্প্রতি দীপান্বিতা কুন্ডুকেও (Dipanwita Kundu) এই গানে নাচতে দেখা গেল। বাড়ির ছাদের মধ্যেই এই গানে নেচে তাক লাগালো দীপান্বিতা। তাঁর পরণে রয়েছে সবুজ রঙের শাড়ি ও রানী কালারের ব্লাউজ।

ADVERTISEMENT

শাড়ি পরে যে তাঁকে বেশ সুন্দর দেখাচ্ছিল তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। সঙ্গে তাঁর নাচের স্টেপ বরাবরের মতো এবারও মুগ্ধ করেছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যেই দীপান্বিতার (Dipanwita Kundu) এই নাচ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দও করেছেন বহু মানুষ। তবে, এই প্রথম নয় এর আগেও দীপান্বিতার বেশ কয়েকটি নাচ ভাইরাল (Viral) হয়েছিল নেট মাধ্যমে।

একসময় ‘ডিবিডি’র (Dance Bangla Dance) মঞ্চ থেকেই তাঁর পরিচিতি পাওয়ার শুরু। ৪ বছরের ছোট্ট খুদে প্রতিযোগি হিসেবেই অংশগ্রহণ করেছিল। তবে, মুর্শিদাবাদের বহরমপুরের সেই ছোট্ট খুদে রিয়েলিটি শো না জিততে পারলেও, মন জয় করে নিয়েছিল অগণিত মানুষের। এমজির আসনে বসা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মজা করেই তাঁর নাম দিয়েছিলেন ‘পান্তা ভাতের কন্ডু’। তারপর সেই নামেই পেয়েছিল জনপ্রিয়তা।

তবে, এখন আর কোনো রিয়েলিটি শো র মঞ্চে দেখা যায়না দীপান্বিতাকে (Dipanwita Kundu)। বরং নিজের ইউটিউব চ্যানেলেই একের পর এক নাচের ভিডিও পোস্ট করে প্রশংসা কুড়োয় নেটিজেনদের। বরাবরই এক্সপ্রেশনে সেরা দীপান্বিতা। যত দিন গড়িয়েছে ততই আরও পাকাপোক্ত হয়েছে তাঁর নাচ। সম্প্রতি ‘Chaka Chak‘ গানে দীপান্বিতার এই নাচ (Dance) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

ADVERTISEMENT

Related Articles