Entertainment

কথা দিয়েও কথা রাখেননি! মুম্বাইয়ে ফ্ল্যাট ও গাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ, মুখ খুললেন রানু মন্ডল

২০১৯ সালে রাণাঘাট স্টেশনের প্ল্যাটফর্মের ভবঘুরে রাণু মন্ডল তাঁর অসাধারণ কন্ঠের জোরে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন। অতীন্দ্র (Atindra) বলে একজন রাণুর গানের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই রাতারাতি বিখ্যাত হয়ে যায় রানু নেটদুনিয়ার মাধ্যমে। এরপর ভাগ্য খুলে যায় রানুর, বলতে গেলে মুম্বইতে বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)-র কাছ থেকে বলিউডে প্লে-ব‍্যাক করার সুযোগ পেয়ে যান রানু।

নিমেষেই হিট হয়েছিল তাঁর কন্ঠের ‘তেরি মেরি কাহানি’। এরপরেই রানুর কিছু নেতিবাচক ভিডিও ভাইরাল হয়ে যায়। যে সকল ভিডিওতে দেখা গিয়েছিল, রাণু ধীরে ধীরে অহঙ্কারী হয়ে উঠেছেন। অপরদিকে করোনা আর তাঁর অহংকার রানুকে পৌঁছে দিল রাণাঘাটের সেই ভাঙা বাড়িতে, অর্থাৎ পুরোনো জীবনে। তবে রানুর বাড়ি এখন প্রায়ই ইউটিউবাররা গিয়ে তাঁকে রান্না করে খাওয়ান বা শুকনো খাবার দিয়ে আসেন। ইতিমধ্যেই বলিউডে তৈরি হচ্ছে রানু মণ্ডলের বায়োপিক। সেই Announcment হয়ে গিয়েছে কিছুদিন আগেই। যে ছবির নাম হতে চলেছে ‘মিস রাণু মারিয়া’, রানুর চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে (Ishika Dey)।

সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ (Totan Ghosh) রাণুর সাক্ষাৎকার নিয়ে গিয়েছিলেন রানুর মহলে। বলিউডে তাঁর কাজ প্রসঙ্গে কথা উঠলেই প্রথমে হিমেশের সম্বন্ধে রাণু জানিয়েছেন, তিনি যখন মুম্বই তে ছিলেন তখন একটি ফ্ল্যাট কিনে দেবেন বলেছিলেন হিমেশ। কারণ মুম্বইয়ে রেকর্ডিং করতে গেলে ২-৩ দিন থাকতে হত রানুর। বিশেষত থাকার অসুবিধার কারণেই হিমেশ তাঁকে ফ্ল্যাট দেবেন বলেছিলেন যাতে ওখানে থেকে রাণু কাজ করতে পারেন। এমনকি হিমেশ তাকে গাড়িও কিনে দেবেন বলেছিলেন।

কিন্তু এখন এই সবকিছু অতীত। রানু এখন ভালোই বুঝতে পেরেছেন যে, সকলেই যেন নিজের সুবিধার্থে ব্যবহার করেছেন রাণুকে। এখনো কেউ জানতে চাননি, রাণুর জীবনের কথা। তাই আজ রাণু ভাঙা বাড়িতেই নিজেকে ভালো রাখার চেষ্টা করেন। সঙ্গে তাঁর সঙ্গে অনেকে দেখা করে তাঁর আবার গান শুনতে চান।

Related Articles

Back to top button