×
EntertainmentVideoViral Video

টিভিতে ঋদ্ধির সঙ্গে নিজের বিয়ের দৃশ্য দেখে সব মনে পড়ে গেল ঈশার? ধামাকাদার চমক ‘গাঁটছড়া’য়

নিউ ইয়ারের পার্টিতে ইশার জন্য বড় ধামাকা দিল ঋদ্ধি (Riddhi)। আমরা সকলেই জানি যে, ঈশাই (Isha)আসলে খড়ি (Khori)। এমনকি ঋদ্ধিও মনে প্রানে সেটাই বিশ্বাস করে। আর তাইতো খড়ি রূপী ঈশার চালচলন যতই বদলে যাক না কেন ঋদ্ধির মনে অটুট বিশ্বাস এটাই তার খড়ি। ওদিকে আবার বনি ও কুনাল রিপোর্টার সেজে খড়ির খুনের তদন্ত করতে গিয়ে জানতে পারে যে, ১ বছর আগে বাঘের হানায় খড়ি মারা যায়নি।

নিজের প্রাণ হাতে নিয়ে সে পালাতে সক্ষম হয়েছিল। আর সেই কথা থেকে আরও খানিকটা স্পষ্ট যে, এই ঈশাই আমাদের খড়ি। তবে, যেহেতু তার কিছু মনে নেই তাই সে কিছুই চিনতে পারছে না। আর তাইতো তাকে সব মনে করাতেই প্রাণপন চেষ্টা করে চলেছে ঋদ্ধি। তাই সে খড়ির ঘরে তাদের বিয়ের ছবি থেকে শুরু করে বিভিন্ন মুহূর্তের ছবি সহ খড়ির হাতের কাজ তুলে ধরেন। যা দেখে অবাক হয়ে যায় ঈশা। তার যেন সব মনে পরেও পড়েনা।

রীতিমতো দোটানা চলতে থাকে তার মনে। আর এই অবস্থায় তানিও শয়তানি করে সেই ঘরের দরজা বন্ধ করে দিয়ে চলে যায়। যাতে ঋদ্ধি ও ঈশা এক না হতে পারে। পুরোনো সব ছবি দেখে ইশার শরীর খারাপ হয়। আর সে ওই ঘরের মধ্যেই অজ্ঞান হয়ে পরে থাকে। আর তাকে এসে উদ্ধার করে ঋদ্ধি। তারপরই মৈনাক ঈশার চিকিৎসা করতে গেলে ঋদ্ধি তাদের পারিবারিক ডাক্তারকে খবর দেওয়ার কথা বলে।

তারপর এক দু কথায় তুমুল ঝগড়া বাধে মৈনাক ও ঋদ্ধির সঙ্গে। আর তখনই মৈনাক স্পষ্ট জানায় যে, ঈশার ১ বছর আগে এক্সিডেন্ট হয়েছিল। আর তাই তার কেস হিস্ট্রি একমাত্র সেই জানে। ওদিকে ইশার মনি মা যে ডিয়ের স্ত্রী সেকথাও জানা যায় এই পর্বে। সবমিলিয়ে আগামী দিনে আরও জমজমাট হয়ে উঠতে চলেছে গাঁটছড়া-র পর্ব। এবার শুধু দেখার পালা কবে স্মৃতি ফেরে খড়ির। আর তার স্মৃতি ফেরার পর কোনদিকে মোড় নেয় ‛গাঁটছড়া’ (Gantchhora)।