Entertainment

‘এত ফাটা দাগ কেন?’ খোলা পিঠের ছবি পোস্ট করে কটাক্ষের মুখে Devlina, উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী

এমনিতেই সেলেব মানুষ। তারউপর আবার এই সোশ্যাল মিডিয়ায় দৌলতে এখন তাঁদের জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। আর তেমনই একজন হলেন জনপ্রিয় অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina kumar)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) দারুন এক্টিভ তিনি। নিজের রোজনামচা থেকে কখনও সাইকেল চালিয়ে শহর ঘোরার ছবি, কখনও ওয়াকআউট করার ভিডিও কখনও আবার স্বামীর সঙ্গে সময় কাটানোর ছবি আবার একান্তে নিজের সঙ্গে কাটানো ছবিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করে দেবলীনা।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

 

আপাতত সে ‘ডান্স বাংলা ডান্স’র নৃত্যগুরু। এদিন ডিবিডির সেট থেকেই একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যেখানে তাঁর পরণে ছিল হলুদ রঙের সিফন শাড়ি। পিঠ খোলা ব্লাউজ, সঙ্গে খোপা করে বাঁধা চুল, কালো ঝুমকো ও কাজল কালো চোখে তাঁর সেই ছবি ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি বৈকি। তবে, ছবি ভাইরাল (Viral) হতেই একজন মহিলা দেবলীনার (Devlina Kumar) পিঠের স্ট্রেচমার্ক নিয়ে কটাক্ষ করেন। ওই মহিলা কমেন্ট বক্সে লেখেন যে, ‘এত ফাটা দাগ কেন পিঠে’?

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

চুপ থাকার পাত্রী দেবলীনা (Devlina Kumar) একেবারেই নয়। আর তাই সেও বেশ মজা করে উত্তর দেয় যে, ‘মা মেরেছিল বাবু’। তবে, স্ট্রেচমার্ক নিয়ে আগেও অনেকবার কটাক্ষের মুখে পড়েছে দেবলীনা। ওয়াক আউট করে প্রচুর ওজন কমিয়েছেন অভিনেত্রী। যার ফলে হটাৎ করেই এমন ওজন বাড়া-কমার ফলে এই সমস্যার সম্মুখীন দেবলীনা। যদিও বিষয়টি অনেকবার সোশ্যাল মাধ্যমে খোলসা করে জানালেও ফের কটাক্ষের শিকার অভিনেত্রী (Actress)।

কটাক্ষের শিকার দেবলীনা!

তবে, তাঁর এই লুকে যে অনেক পুরুষই ঘায়েল হয়েছে তা বলা যায় বৈকি। একজনও তো তাঁর এই রূপের প্রশংসা করে লেখেন যে, ‘অনেক সাহস পায় তোমাকে দেখে’। তাঁর উত্তরে দেবলীনা লেখেন যে, ‘আর আমি সাহস পায় তোমাদের দেখে’। সম্প্রতি অভিনেত্রীর এই শাড়ি পরা লুকের ছবি হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button