×
Entertainment

পরনে পাঞ্জাবি হাতে রজনীগন্ধার মালা, রুক্ষ্মিণীকে ছেড়ে কৌশানীর সঙ্গে একফ্রেমে দেব, ভাইরাল ছবি

দেবের (Dev) পরণে পাঞ্জাবি হাতে রজনীগন্ধার মালা। এমনকি পাত্রীর হাতেও মালা। তবে, সেই পাত্রী কিন্তু রুক্মিণী নয়। তিনি হলেন কৌশানি মুখোপাধ্যায়। তাহলে কি এবার রুক্মিণীকে ছেড়ে কৌশানিকে বিয়ে করতে চলেছেন অভিনেতা? দেব-রুক্মিণীর কি ব্রেকআপ হয়ে গেল? আরে মশাই এসব কিছুই নয়। আসলে দেব তার ছবি ‛প্রজাপতি’-র একটি দৃশ্য পোস্ট করেছেন নিজের টুইটার হ্যান্ডেলে।

আর তা দেখেই শোরগোল পরে গিয়েছে নেটমাধ্যম জুড়ে। ছবিতে দেব-কৌশানির পরণে পাঞ্জাবি ও শাড়ি। বরমালা হাতে কখনও একে অপরের দিকে তাকিয়ে আছেন। আবার কখনও হাসিমুখে পোজও দিয়েছেন ক্যামেরার দিকে তাকিয়ে। যদিও দেব ছবিদুটি পোষ্ট করে লিখেছেন যে, ‛আমি জানি, এই দৃশ্য ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু তাও আপনারা কি অনুমান করতে পারবেন আমরা কাদের বিয়ের প্ল্যান করছি?’

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

যদিও দেবের এই ক্যাপশন দেখে বুঝতে বাকি নেই যে, আদতে সত্যিই কাদের বিয়ের প্ল্যানিং হতে চলেছে। আসলে এটি মিঠুন-মমতাশংকর ওরফে গৌর-কুসুমের বিয়ের প্ল্যান চলছে। ‛প্রজাপতি’-র গল্প অনুযায়ী কুসুম-য়ের (মমতাশংকর) মেয়ে জয়শ্রী চায় তার মায়ের বিয়ে দিতে। আর সে পাত্র হিসেবে পায় গৌরকে (মিঠুন)। আর তার একটাই কারণ সেটা হল তার কথা একজন ভালো বন্ধুই ভালো সঙ্গী হতে পারে। আর তার মা ও গৌর কাকু ভালো বন্ধু। কিন্তু এই বিয়েতে কিছুতেই মত নেই জয় ওরফে দেবের। বরং সে আরও ভুল বোঝে বাবাকে। সমাজ-সম্মান সবকিছুর কথা সে ভাবে।

যদিও অবশেষে দেব ওরফে জয়ের ভুল ভাঙে। সে কুসুম আন্টিকেই নিজের মা বলে মেনে নেয়। এমনকি তার সঙ্গেই বাবার বিয়ে দিতে চান। আর সেই মতোই গৌর ও কুসুমের বিয়ের দৃশ্যের শ্যুটিং করা হয়েছিল। যদিও তা ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। আর সেই অজানা গল্পই এই ছবির মাধ্যমে তুলে ধরেন অভিনেতা দেব। সম্প্রতি দেবের পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।