EntertainmentVideoViral Video

বয়স ৬০ হলেও ধরে রেখেছেন গ্ল্যামার, ‘আর কত রাত একা থাকবো’ গানে নেচে স্টেজ কাঁপালেন দেবশ্রী রায়, ভাইরাল ভিডিও

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় কিংবদন্তি অভিনেত্রী হলেন দেবশ্রী রায়(Debashree Roy)। প্রসেনজিৎ থেকে শুরু করে চিরঞ্জিত, তাপস পাল, ভিক্টর ব্যানার্জ্জীর মতো তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। উপহার দিয়েছেন বহু সুপারহিট সিনেমা। ‘আমি কলকাতার রসগোল্লা’ গানে কোমর দুলিয়ে মাতিয়েছিলেন বহু দর্শকদের। তবে, এরপর বেশ কয়েকটা বছর তিনি অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন।

নেমেছিলেন রাজনীতির ময়দানে। কিন্তু এবারের বিধানসভা ভোট মিটে যাওয়ার পর অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন তিনি আবারও ফিরতে চান অভিনয়ে। আর যেমন বলা ঠিক তেমন কাজ। জি বাংলার পর্দায় ‘সর্বজয়া'(Sarbojaya) ধারাবাহিক দিয়েই আবারও ছোট পর্দায় কামব্যাক করলেন অভিনেত্রী। তাঁর অভিনয় এখনও এতটাই পাকাপোক্ত যে, তাঁকে দেখে মনেই হয়না যে তিনি এত বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন। আপাতত সিরিয়াল দিয়েই তিনি কাঁপাচ্ছে ছোট পর্দা।

তবে, এসবের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যেখানে প্রকাশ্যে মঞ্চে গান গাইতে দেখা যাচ্ছে তাঁকে। ‘আর কত রাত একা থাকবো’ গানটি গাইতে দেখা গেল তাকে। একেবারে মর্ডান লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। তাঁর পরণে রয়েছে সিকয়েন্সের কালো রঙের লং গাউন। ৬০ বছর বয়সে এসেও তাঁর গ্ল্যামার এমনকি কাজ করার প্রতি ক্ষিদে সত্যিই অতুলনীয়। স্টেজের মধ্যেই গানের তালে তালে নাচের স্টেপ করতেও দেখা যায় তাঁকে। সম্প্রতি দেবশ্রী রায়ের এই গানের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button