×
Entertainment

Bharti Singh: মা হলেন কমেডি কুইন ভারতী সিং, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

দিন কয়েক ধরেই ভারতী র (Bharti Singh) মা হওয়ার মিথ্যে গুজবে ভরে গিয়েছিল সোস্যাল মিডিয়া (Social Media)। যদিও লাইভে এসে ভারতী খোলসা করেছিলেন আসল কথা। এমনকি এও বলেছিলেন যে তাঁদের সন্তান হওয়ার খবর তারা নিজেরাই জানাবেন। আর যেমন কথা তেমন কাজ। মা হলেন কমেডিয়ান কুইন ভারতী সিং। হর্ষ ও ভারতীর কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। কিছুদিন আগেই বেবি বাম্প নিয়ে ফটোশুট করেছিলেন ভারতী (Bharti Singh)।

ADVERTISEMENT

আর সেই ছবি পোস্ট করেই হর্ষ (Haarsh Limbachiyaa) জানিয়েছেন তাঁদের পুত্র সন্তান হওয়ার খবর। হর্ষ নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই এই সুখবর জানিয়েছেন। আর তারপরই একের পর এক কমেন্টের বন্যায় ভেসেছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই অভিনন্দন জানিয়েছেন এই তারকা জুটিকে। উমর রিয়াজ লিখেছেন যে – ‘বাহ তোমাদের দুজনকে অনেক শুভেচ্ছা’। অনিতা হাসনন্দানি লিখেছেন যে – ‘ইয়েয়য়য় শুভেচ্ছা’।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

গতবছর ডিসেম্বর মাসে নিজের ইউটিউব চ্যানেলে (YouTube Channel) অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন ভারতী। আর তারপর নতুন সদস্যের আসার অপেক্ষায় দিন গুনছিলেন এই তারকা জুটি। আর এবার তাদের সেই অপেক্ষারই অবসান ঘটলো। তবে, প্রেগনেন্সি পিরিয়ডেও কাজ থামায়নি ভারতী (Bharti Singh)। বর্তমানে এই কমেডিয়ান দম্পতিকে ‘হুনারবাজ’ হোস্ট করতে দেখা যাচ্ছে।

ADVERTISEMENT

Related Articles