×
EntertainmentTrending

লাল পোশাকে স্পষ্ট বেবি বাম্প, দারুন লুকে ধরা দিলেন বিরাট পত্নী অনুষ্কা

বিরাট -অনুষ্কা জুটি প্রথম থেকেই মিষ্টি কাপল বলেই পরিচিত। ২০১৮ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও বিরাটের বিয়ের খবর অনেক নারীর মন ভেঙে ছিল। যদিও বিরাট -অনুষ্কা এই জুটি নিয়ে কখনো কখনো বিভিন্ন কারণে সমালোচনার ঝড় উঠেছে। কিন্তু সেই সব কিছু পাত্তা না দিয়ে তারা একে অপরের হাত কখনো ছাড়েননি। এক সাথে হেঁটেছে দুজন।

অবশেষে ২০২০ সালে তাদের কোল আলো করে আসছে তাদের ভালোবাসার সন্তান। ২০২১ সালের জানুয়ারি মাসে বিরুষ্কা সন্তান পৃথিবীর আলো দেখতে চলেছে। প্রথম সন্তানের আগমনে আহ্লাদে আটখানা বিরাট-অনুষ্কা। বর্তমানে বিরাট পত্নীর বেবি বাম্প স্পষ্ট। এই মুহূর্তে আইপিএল খেলা থাকার জন্য বিরাট কোহলিকে যেতে হয়েছে সুদূর আরবে।

ADVERTISEMENT

কিন্ত তিনি অনুষ্কাকে চোখের আড়াল করতে চাইনি। আর তাই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কাকে নিয়ে যান আরব আমিরশাহিতে৷ আর এবার আইপিএলের গ্যালারিতে অন্য রূপে ধরা দিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা৷ লাল রঙের পোশাকে বেবি বাম্প স্পষ্ট অনুষ্কার৷ ছবিতে তার  বেবি বাম্প স্পষ্ট হয়েছে৷

আর এই ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়৷ প্রচুর সংখ্যায় শেয়ার হয়েছে পোস্টটি। লাইকের পাশাপাশি ছবিটিতে চলছে কমেন্টের বন্যা। বিরাট-অনুষ্কার ভক্তরা কমেন্ট সেকশনে এই মিষ্টি কাপলকে শুভেচ্ছাও জানিয়েছেন।

ADVERTISEMENT

Related Articles