×
Entertainment

বেজে গেল বিয়ের ঘন্টা! শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বনি-কৌশানি! সুখবর দিলেন অভিনেতা নিজেই

পর্দায় যাঁদের রোম্যান্স করতে দেখা যায় তাঁদের মধ্যে বাস্তবেও প্রেম থাকলে সেটা দর্শকদের কাছে প্রায় রূপকথার মত লাগে। দর্শকেরা অপেক্ষা করতে থাকেন কখন তাঁদের প্রিয় জুটির প্রেম বিয়েতে পরিনতি পাবে। বাংলা সিনেমার দর্শকদের সেইরকম একটা অপেক্ষা শেষ হতে চলেছে। বাস্তবেও বিয়ের বাঁধনে বাঁধা পড়তে চলেছেন বনি (Bony Sengupta) আর কৌশানি(Kaushani Mukherjee)।

ADVERTISEMENT

বছর সাতেক আগে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি করতে গিয়ে তাঁদের আলাপ হয়। সেখানেই পর্দার প্রেম বাস্তবে এসে দাঁড়িয়েছিল। তাঁরা কখনোই এই প্রেমের ওপর কোন পর্দা রাখতে চেষ্টা করেননি। বরং একাধিকবার মিডিয়ার সামনে নিজেদের প্রেমের আবেগ দেখিয়েছেন।

সেই জুটি এবার বিয়ে করতে চলেছেন। বনি নিজেই খবরটা জানিয়েছেন। একটি সাক্ষাৎকারে তিনি কথাপ্রসঙ্গে বলেন ‘এতো ছবির করছি কারণ সংসার করতে হবে, বিয়ে করতে হবে’। বিয়ের তারিখ জানা না গেলেও সম্ভাব্য সময় জানা গেছে। বনি বলেন ‘খুব দেরি করব না। ২০২৪-এর প্রথমেই বিয়েটা সেরে ফেলব’।

বনি-কৌশানির সম্পর্কে দুই পরিবারের কারো আপত্তি নেই। ইতিমধ্যেই কৌশানির বাড়িতে প্রায় জামাইয়ের মত হয়ে গেছেন বনি। গত বছর মা-কে হারানোর পর কৌশানিকে আগলে রাখতে দেখা গেছে তাঁকে। দুজনে ভিন্ন রাজনৈতিক দলে ছিলেন একসময়। তাতে তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে কোন সমস্যা হয়নি বলেই জানা যায়। আর মাত্র একটা বছর বাকি, তার পরেই চার হাত এক হবে তাঁদের। আসলে এইরকম ব্যস্ত তারকাদের বিয়ের জন্য অনেক প্ল্যানিং করতে হয়। সেইজন্যই হয়ত একবছর আগে থেকেই ভাবনাচিন্তা শুরু করেছেন তাঁরা।