EntertainmentVideoViral Video

Kajol: স্লিভলেস ব্লাউজ ও শাড়িতে স্পষ্ট ক্লিভেজ, বারবার বুক থেকে খুলে পড়লো কাজলের আঁচল! ভাইরাল ভিডিও

বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। আর এই উৎসবের সময় যে মানুষ যে প্রান্তে থাকুক না কেন সকলেই মিলিত হয় আপনজনের সঙ্গে। আর সেই জায়গায় ব্যাতিক্রম নয় বলিউড (Bollywood) তারকারাও। মুম্বাইয়ের (Mumbai) মুখার্জি পরিবারের ঐতিহ্যবাহী দুর্গাপুজো কারোরই অজানা নয়। আর এই পরিবারের সদস্য হলেন কাজল নিজ যোগ্যতায় বলিউডের অন্দরে নিজের পরিচিতি লাভ করেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

 

আর সেই পুজোতেই ট্রাডিশনাল লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী কাজল (Kajol)। তবে, শাড়ি পরে নিজেকে সামলাতে পারেননি অভিনেত্রী। তাঁর পরণে ছিল গোলাপী রঙের শিফনের শাড়ি ও ব্লাউজ। কিন্তু শাড়িতে পিন লাগাতে একেবারেই ভুলে গেছেন অভিনেত্রী। যার কারণে বেশ অস্বস্তিতে পড়তে হয়েছিল তাঁকে। একেতেই শিফনের শাড়ি তার উপর পিন লাগাতে ভুলে গেছেন। আর তাই বারংবার আঁচল কাঁধ থেকে পড়ে যাচ্ছিল।

 

 

আঁচল পরে যাওয়ার বারংবারই দেখা গিয়েছে ক্লিভেজ। তবে, এটাই প্রথম নয় এর আগেও অনেকবারই পোশাক নিয়ে বিপাকে পড়তে হয়েছে অভিনেত্রীকে। এমনকি এর আগেও একবার শপিং মলে একবার পা পিছলে পরে যান অভিনেত্রী। দেহরক্ষীরা তাঁকে অনেক বাঁচানোর চেষ্টা করলেও অবশেষে তা পারেনি। এমনকি ‘দিলওয়ালে’ ছবির মুক্তির সময়ও মঞ্চের মধ্যে পরে যেতে গিয়েও বেঁচে যান। বরুণ ধাওয়ান তাঁকে বাঁচিয়ে নেন। তবে, সম্প্রতি অভিনেত্রীর এই লাস্যময়ী লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button