Entertainment

বলিউডে পা রাখতে চলেছে আর এক স্টার কিড! খুব শীঘ্রই আসছে গোবিন্দার ছেলের ছবি

স্টার বাবা-কাকাদের দৌলতে বলিউডে (Bollywood) পদার্পণের ঘটনা এই প্রথম নয়। বলতে গেলে বলিউড এখন ছেয়ে গেছে স্টার কিডে (Star Kid)। রণবীর কাপুর থেকে আলিয়া ভাট হোক বা বরুণ ধাওয়ান, অনন্য পান্ডে এরা সবাই একের পর এক সিনেমার অফার পাচ্ছেন। আর বহিরাগতরা যেন ক্রমশ হারিয়ে যাচ্ছেন নেপটিজমের (Nepotism) ভিড়ে।

 

 

এরই মধ্যে খবর, বলিউডে পা আত্মপ্রকাশ করতে চলেছেন আর এক স্টার কিড। নব্বই দশকের সুপারহিট হিরো গোবিন্দার (Govinda) ছেলে যশবর্ধন (Yashvardhan Ahuja) পা রাখতে চলেছেন বলিউডে। আপাতত এই নিয়েই এখন ব্যস্ত গোবিন্দা (Govinda) ও সুনীতা আহুজা (Sunita Ahuja)। নিতান্তই গুঞ্জন নয় এই খবর, কারণ সুনীতা নিজেও এই বিষয় মুখ খুলেছেন এক সাক্ষাৎকারে।

 

 

সুনীতার কথায়, অনেক আগেই ঠিক হয়ে গিয়েছিল যে গোবিন্দা ও তাঁর ছেলে বলিউডে আসবেন। কিন্তু লকডাউনজনিত কারণে তা পিছিয়ে যায়। তবে ফাইনালি এবার তা সম্বভবপর হবে। খুব শীঘ্রই আর এক নেপোকিড পাবেন দর্শকরা!

 

 

গোবিন্দ ও সুনীতা খোঁজ চালাচ্ছেন ভালো পরিচালক এবং প্রযোজনা সংস্থার। এরই সঙ্গে গল্পও ভালো হওয়া চায়। ছেলের প্রথম ছবি হিট হতেই হবে, এমনটাই প্রত্যাশা তাঁদের। সুনীতা বলেন, তাঁদের ছেলে এখন শরীরচর্চা নিয়ে ব্যস্ত। নাচ ও অভিনয়ও শিখেছে যশবর্ধন (Yashvardhan Ahuja)। খুব শীঘ্রই সিনেমা জগতে পা রাখবে গোবিন্দার ছেলে।

 

Related Articles

Back to top button