×
Entertainment

এক রাতের জন্য ১০ কোটি টাকা নিয়েছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া!

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। যিনি বিশ্ব সুন্দরীর খেতাব অর্জন করেছিলেন। আজও তার চোখের চাহনিতে বুক ধক ধক করে ওঠে। তার ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। তার পার্সোনাল জীবন হোক কিংবা প্রফেশনাল জীবন সব বিষয়ে তিনি চর্চিত অবস্থায় থেকেছেন সবসময়ই।

একসময় তিনি বলিউড কাঁপিয়েছেন তার করা এক একটি মুভি ধুম 2,যোধা আকবর, দেবদাস এই প্রতিটি ছবি ব্লকবাস্টার হিট করে। তার ড্রেস, তার লাইফস্টাইল সবকিছুতেই তিনি খবরের শিরোনামে থেকেছেন সবসময়ই। বি-টাউনের একাধিক অভিনেতার সাথে বারবার তার নাম জড়িয়েছে। কিন্তু এবার শুধু ইন্ডিয়াতেই নয় পাকিস্তানের সাথে ও তার নাম জুড়ে গেছিলো।

ADVERTISEMENT

সালটা তখন তিনি 2008 থেকে 2013। সেই সময় পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। আরে আসিফ আলী জারদারির সাথেই নাম জড়িয়ে গিয়েছিল বচ্চন বধূর। পাকিস্তানি খুব ভালো একটা ইমেজ ছিলনা এই আসিফ আলী জারদারির। তার চরিত্র নিয়ে অনেক সংশয় রয়ে গেছে।

পাকিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুম তার এক আর্টিকেলে লেখেন, রাষ্ট্রপতি ভবনে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং সেই আয়োজনে লেডি বচ্চন কে আমন্ত্রিত করা হয়। সেই জন্য তাকে 10 কোটি টাকাও দেওয়া হয়। সেই সময় আরো একটা কথা ভীষণভাবে হাঙ্গামা সৃষ্টি করেছিল, ঐশ্বরিয়া রাই বচ্চনকে নাকি এক রাতের জন্য এই 10 কোটি টাকা দেওয়া হয়েছিল। কি খবর মিডিয়ায় ছড়িয়ে পড়বার সাথে সাথে বচ্চন বধু রাগে ক্ষোভে ফেটে পড়েন। তবে বিষয়টি সত্যি না মিথ্যে তা নিয়ে আজও ধোঁয়াশায় রয়ে গেছে।

ADVERTISEMENT

Related Articles