×
Entertainment

মা হলেন বঙ্গতনয়া বিপাশা বসু, কোল আলো করে এলো ফুটফুটে কন্যা সন্তান

চারদিকে সুখবরের যেন ঢল নেমেছে। প্রথমে আলিয়া (Alia Bhatt) ও রনবীরের (Ranbhir Kapoor) মেয়ে, তারপর দেবিনা (Debina Bonnerjee) ও গুরমিতের (Gurmeet Choudhury) মেয়ে, তারপর বিপাশা বসুর (Bipasha Basu) মেয়ে হওয়ার খবর এল।

ADVERTISEMENT

বিপাশা বসু মডেল হিসেবে কেরিয়ার শুরু করেও ভালো অভিনেত্রী হিসেবে নিজের জায়গা পাকা করেছেন বলিউডে। “রাজ”, “জিসম” “ধুম ২” “আজনবি” ইত্যাদি সিনেমায় তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। কিছুদিন আগেই তাঁর সন্তান সম্ভাবনার খবর সামনে এসেছিল। বিপাশার বেবি বাম্প নিয়ে স্বামী করন সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে খুশির মেজাজে দেখা গিয়েছিল তাঁকে।

সেই পোস্টে বিপাশা লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়। এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দুজন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দুজনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে। তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’

এর পরেও একেবারে বাঙালি স্টাইলে সাধ খাওয়ার ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে মায়ের কাছে একদম বাঙালি খাবারদাবার দিয়ে ধান দুব্বো মাথায় দিয়ে সাধ খেয়েছিলেন বিপাশা। তার পরেই যথাসময়ে সন্তান হওয়ার খবর দিলেন গর্বিত বাবা-মা। তাঁদের মেয়ে হওয়ার খবর সম্পর্কে বিস্তারিত কিছু জানা না গেলেও এটা ধরে নেওয়া যায় যে খুশিতে ভাসছেন তাঁরা।। আমরা তাঁদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।