EntertainmentVideoViral Video

‘এটুকু পড়ার কি দরকার ছিল’, খোলামেলা ট্রান্সপারেন্ট পোশাক পরে নেটিজেনদের ট্রোলের শিকার Urfi Javed

সাম্প্রতিককালে নিজের পোশাক নিয়ে বেশ চর্চিত একটি অধ্যায় খুলেছেন, বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ (Urfi Javed)! নিত্যদিন তাঁর অদ্ভুত পোশাকের মাত্র যেন বেড়েই চলেছে। এমন এমন পোশাক পরে তিনি খুব সহজেই সংবাদের শিরোনামে পৌঁছে যাচ্ছেন। সম্প্রতি আবারো একটি অদ্ভূত পোশাক পরিহিত অবস্থায় এয়ারপোর্টে দেখা গেল এই অভিনেত্রীকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

 

তাঁকে কালো রঙের সি থ্রু ড্রেসে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের! কিছুদিন আগেই এক উদ্ভট পোশাক পরে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। এদিন মুম্বাই এয়ারপোর্টে কালো ট্রাউজার ওর ওপরে কালো রঙের নেটের সি থ্রু টপ পরা ধরা দিলেন অভিনেত্রী। তাঁর পোশাকে স্পষ্ট অভিনেত্রীর বক্ষ যুগল ও বক্ষ বিভাজিকা।

 

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

 

অভিনেত্রীর এরকম পোশাক দেখে স্বাভাবিকভাবেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের একাংশের। সঙ্গে বয়ে গিয়েছে নানান বিরূপ মন্তব্যের ঝড়। “গরিবের কিম কার্দাশিয়ান”, “এটুকু পড়ার কি দরকার ছিল খুলে ফেললেই তো হত”, এইসব কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তবে এসবের বিনা প্রতিক্রিয়ায নিজেকে বেশ কনফিডেন্টলি ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

 

এমনকি নিজেকে এই বোল্ড লুকে প্রকাশ্যে সামনে এনে নিজেকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ বানিয়েছে অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed)। তবে আকর্ষণীয় বিষয় এটাই, কারণ অভিনেত্রী তাঁর এহেন অদ্ভুত ড্রেস নিজেই তৈরি করেন। পুরনো পোশাকে কাইচি চালিয়ে নানানধরনের ফ্যাশনের ড্রেস বানাতে ওস্তাদ তিনি। কখনো মোজা দিয়ে বানাচ্ছেন ব্রালেট, আবার কখনো টিউব টিশার্ট কেটে তা থেকে বানিয়ে ফেলেন আস্ত একটা ড্রেস। সবকিছুতেই সাবলীল অভিনেত্রী।

 

Related Articles

Back to top button