×
EntertainmentVideoViral Video

বোল চুড়িয়া বোল কঙ্গনা, দুর্দান্ত গান গেয়ে জাতীয় মঞ্চ মাতালেন বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ শত্রুঘ্ন সিনহা

ফের একবার বিদীপ্তার(Bidipta Chakraborty) গানে মন জুড়ালো তারকা জুটির। এই মুহূর্তে জনপ্রিয় রিয়েলিটি শো হল ‛ইন্ডিয়ান আইডল’ (Indian Idol)। বর্তমানে চারিদিকে চলছে বিয়ের মরসুম। আর তাই বিয়ে স্পেশাল পর্বে এই মঞ্চে হাজির হয়েছেন জনপ্রিয় বলি অভিনেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) ও তার স্ত্রী পুনম সিনহা (Poonam Sinha)। আর এদিন বিদীপ্তা ‛Kabhi Khushi Kabhie Gham’ সিনেমার ‛বোল চুড়িয়া বোল কঙ্গনা’ গানটি নিজের মতোন করে পরিবেশন করেন।

যথারীতি এবারেও তার গানে মুগ্ধ হয় বিচারক সহ তারকারা। শত্রুঘ্ন সিনহা তো পুনমের গান শুনে এতটাই মুগ্ধ হন যে বলেন, ‛পুরোনো গানটাকে তুমি যেভাবে নতুন করে গাইলে, তাতে পুরোনো গান একেবারে নতুন হয়ে গেছে’। এদিন বিদীপ্তার গানের তালে সহ প্রতিযোগিরাও নাচতে শুরু করেন। এদিন হলুদ রঙের পোশাকে ধরা দিয়েছিলেন বিদীপ্তা(Bidipta Chakraborty)। এমনকি পুরো পরিবেশটাই হয়ে উঠেছিল বিয়ের মরসুমের মতো।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

ইন্ডিয়ান আইডলের মঞ্চের একজন তাবড় প্রতিযোগি হলেন বিদীপ্তা। ২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা-র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। প্রথমদিকে দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। আর এখন তার গানের গলায় মুগ্ধ সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

শুরু থেকেই ইন্ডিয়ান আইডলের মঞ্চের ১২ জন বাঙালি প্রতিযোগীদের নিয়ে উন্মাদনা কিছু কম ছিল না। তবে, সেরা ১৫-তে জায়গা করে নিয়েছিল ৭ জন প্রতিযোগী। বর্তমানে ট্রফি জেতার লড়াইয়ে টিকে আছে চার জন। আর তারই মধ্যে একজন প্রতিযোগী হলেন বিদীপ্তা। শুধু বিচারক সহ সাধারণ মানুষই নয় ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হওয়া সেলিব্রেটিরাও বিদীপ্তার গানের প্রশংসা করতে একেবারেই ভোলেন না। এবার শুধু দেখার পালা গ্র্যান্ড ফাইনালের মঞ্চ থেকে সেরার মুকুট বিদীপ্তার মাথায় ওঠে কিনা?