×
EntertainmentVideoViral Video

এক দো তিন, দুর্দান্ত গান গেয়ে জাতীয় মঞ্চ মাতালেন বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ মাধুরী দীক্ষিত

ইন্ডিয়ান আইডল- র মঞ্চে এবার হাজির হলেন ড্যান্সিং কুইন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। আর তারই সিনেমার ‛এক দো তিন’ গান গেয়ে মঞ্চ মাতালেন বিদীপ্তা। প্রায় সময়ই এই মঞ্চে কোনো না কোনো সেলিব্রেটির দেখা মেলে। রোহিত শেট্টি, রণবীর সিং, জ্যাকলিন, অর্জুন কাপুর, রীতেশ দেশমুখ, জেনেলিয়া সকলেই এসেছেন এই মঞ্চে। এমনকি প্রীতিযোগীদের মন মাতানো পারফরম্যান্স এ তারা মুগ্ধও হয়েছেন বৈকি।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

আর এবার সেই মঞ্চই অলংকৃত করলেন মাধুরী। হলুদ রঙের পোশাক এদিন অসাধারণ সুন্দর লাগছিল অভিনেত্রীকে। বয়সকে তুড়ি মেরে তিনি আজও যেন যুবতী। এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো হল ইন্ডিয়ান আইডল (Indian Idol 13)। টেলিভিশনের পর্দায় সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শো থাকে যার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

অনেক নতুন নতুন প্রতিভাবান শিল্পীরা উঠে আসেন এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে। গান, নাচ ও অন্যান্য কোনো না কোনো এক্টিভিটির মাধ্যমে মন জয় করেন দর্শকদের। শুরু থেকেই ইন্ডিয়ান আইডলের মঞ্চের ১২ জন বাঙালি প্রতিযোগীদের নিয়ে উন্মাদনা কিছু কম ছিল না। তবে, সেরা ১৫-তে জায়গা করে নিয়েছিল ৭ জন প্রতিযোগী। বর্তমানে ট্রফি জেতার লড়াইয়ে টিকে আছে চার জন। আর তারই মধ্যে একজন প্রতিযোগী হলেন বিদীপ্তা।

সোদপুরের মেয়ে বিদীপ্তা শুরু থেকেই তার গান দিয়ে মুগ্ধ করেছেন বিচারক সহ দর্শকদের। এমনকি এই মঞ্চে আসা সেলেবরাও তার গানের প্রশংসা করতে ভোলেননা। এদিন মাধুরী অভিনীত ‛Tezaab’ সিনেমার ‛এক দো তিন’ গানটি শোনা যায় বিদীপ্তার গলায়। প্রতিবারের মতো এবারেও বিদীপ্তার গানের গলায় মুগ্ধ হয় বিচারক থেকে মাধুরী দীক্ষিত। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ্যে এসেছে সেই প্রোমো। আর যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।