×
EntertainmentViral Video

Beautiful, দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বঙ্গকন্যা বিদীপ্তা, প্রশংসায় ভরালেন কুমার শানু

‛Aashiqui’ সিনেমার সুপার ডুপার হিট গান ‛Saanson Ki Zaroorat Hai Jaise’ ও ‛Najar Ke Samne Jigar Ke Paas’ গান গেয়ে আবারও একবার বিচারক সহ দর্শকের মন জয় করলেন বিদীপ্তা। সিনেমায় এই গানটি গেয়েছিলেন কুমার শানু (Kumar Sanu) ও অনুরাধা পাডোয়াল (Anuradha Paudwal)। এদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিলেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় হিট জুটি। যাদের গানের যুগলবন্দীতে একটাসময় বুঁদ হয়ে থাকতো দর্শকেরা।

Beautiful, দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বঙ্গকন্যা বিদীপ্তা, প্রশংসায় ভরালেন কুমার শানু -

সম্প্রতি ইন্ডিয়াল আইডলের মঞ্চে 90’s সেলিব্রেশন চলছে। আর সেখানেই উপস্থিত হয়েছেন তারা দুজন। প্রায় সময়ই এই মঞ্চে কোনো না কোনো সেলিব্রেটির দেখা মেলে। রোহিত শেট্টি থেকে শুরু করে রণবীর সিং, জ্যাকলিন, অর্জুন কাপুর, রীতেশ দেশমুখ, জেনেলিয়া, মাধুরী দীক্ষিত, সস্ত্রীক শত্রুঘ্ন সিনহা সহ অনেকেই এসেছেন এই মঞ্চে। এমনকি প্রীতিযোগীদের মন মাতানো পারফরম্যান্সে তারা মুগ্ধও হয়েছেন বৈকি।

Beautiful, দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বঙ্গকন্যা বিদীপ্তা, প্রশংসায় ভরালেন কুমার শানু -

আর এদিন সেই মঞ্চই অলংকৃত করতে হাজির হয়েছিলেন কুমার শানু ও অনুরাধা পাডোয়াল। আর তাদেরই গাওয়া জনপ্রিয় গানে এবার তাদেরই মুগ্ধ করলেন বিদীপ্তা। ২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা-র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা (Bidipta)। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। প্রথমদিকে দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। বর্তমানে তার গানের গলায় মুগ্ধ সকলেই।

সম্প্রতি সোনি টিভির অফিসিয়াল ইন্সট্রাগ্রাম পেজ থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। বিদীপ্তার সুরেলা কণ্ঠে কুমার শানু ও অনুরাধা পাডোয়াল দুজনেই মুগ্ধ হয়েছেন। শনি ও রবিবারের বিশেষ পর্বে তারা হাজির হবেন। বর্তমানে হাড্ডাহাড্ডি লড়াই চলছে ‛ইন্ডিয়ান আইডল’-র মঞ্চে। বর্তমানে এই শোয়ে বিচারকের আসনে দেখা যাচ্ছে বিশাল দাদলানি (Vishal Dadlani), হিমেশ রেশমিয়াকে (Himesh Reshammiya)।