×
EntertainmentVideoViral Video

শাড়ি পরে দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালেন বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ বিচারক সহ নেটিজেনরা

ফের একবার বিদীপ্তার (Bidipta) গানে মন্ত্রমুগ্ধ হলেন বিচারকরা। এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের পর্দায় জনপ্রিয় গানের রিয়েলিটি শো হল ‛ইন্ডিয়ান আইডল’। এই রিয়েলিটি শোয়ের মধ্যে দিয়ে প্রতিবছর যে কত নতুন নতুন প্রতিভা উঠে আসে টিভির পর্দায় তার কোনো ইয়াত্তা নেই। আর সেই মঞ্চেরই একজন প্রতিযোগী হলেন বিদীপ্তা। প্রথম থেকে তিনি লড়ে চলেছেন আরও সব প্রতিযোগীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা-র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। প্রথমদিকে দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। আর এখন তার গানের গলায় মুগ্ধ সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by Bidipta Chakraborty (@i_am_bidipta_)

শুরু থেকেই ইন্ডিয়ান আইডলের মঞ্চের ১২ জন বাঙালি প্রতিযোগীদের নিয়ে উন্মাদনা কিছু কম ছিল না। তবে, সেরা ১৫-তে জায়গা করে নিয়েছিল ৭ জন প্রতিযোগী। বর্তমানে ট্রফি জেতার লড়াইয়ে টিকে আছে চার জন। আর তারই মধ্যে একজন প্রতিযোগী হলেন বিদীপ্তা। শুধু বিচারক সহ সাধারণ মানুষই নয় ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হওয়া সেলিব্রেটিরাও বিদীপ্তার গানের প্রশংসা করতে একেবারেই ভোলেন না।

‛পর্বত কে উস পার’ গান গেয়ে এবার সকলের মনজয় করলেন বিদীপ্তা। গত বছরের ১৩ সেপ্টেম্বর থেকে সোনি টিভির পর্দায় শুরু হয়েছে গানের এই রিয়েলিটি শো। তারপর থেকে বিদীপ্তা একেরপর এক গান দিয়ে মুগ্ধ করেছেন সকলকে।