×
EntertainmentVideoViral Video

সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালো ঋষি সিং ও বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ নেটিজেনরা

বিদীপ্তা (Bidipta) ও ঋষির (Rishi) রোম্যান্টিক পারফরম্যান্সে জমে উঠলো ‛ইন্ডিয়ান আইডল সিজন ১৩’-র (Indian Idol Season 13) মঞ্চ। চলতি সপ্তাহে স্পেশাল পর্বে হাজির হয়েছেন মিউজিক লিজেন্ড বিশাল ভরদ্বাজ (Vishal Bharadwaj), রেখা ভরদ্বাজ (Rekha Bharadwaj) ও বলিউড সুপারস্টার টাবু (Tabu) ও অর্জন কাপুর (Arjun Kapoor)। ইন্ডিয়ান আইডলের মঞ্চ মানেই অসাধারণ সব প্রতিযোগীদের মন জুড়ানো গানের পারফরম্যান্স।

সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালো ঋষি সিং ও বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ নেটিজেনরা -

আর সেই মঞ্চেই এবার ভালোবাসার গানে ভরালেন দুই প্রতিযোগী। ‛Raah Mein Unse Mulaqat Ho Gayi’ গানটি গাইতে দেখা গেছে তাদের। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ছবি ‛Vijaypath’ সিনেমায় এই গানটি গেয়েছিলেন অলকা ইয়াগণিক ও কুমার শানু। এদিন ঋষি ও বিদিপ্তার গাওয়া রোম্যান্টিক গানে সকলের মনে ভালোবাসার অনুভূতি জাগে।

সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গেয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতালো ঋষি সিং ও বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ নেটিজেনরা -

বর্তমানে হাড্ডাহাড্ডি লড়াই চলছে ‛ইন্ডিয়ান আইডল’র মঞ্চে। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন নেহা কক্কর (Neha Kakkar), বিশাল দাদলানি (Vishal Dadlani), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)।

প্রসঙ্গত, ২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা-র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা (Bidipta)। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। প্রথমদিকে দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। আর এখন তার গানের গলায় মুগ্ধ সকলেই।