×
EntertainmentNews

এবার অভিনয়ে পা রাখতে চলেছেন বাদাম কাকু! বাদাম বিক্রি ছেড়ে ‘খোকাবাবু’র ভূমিকায় ভুবন বাদ্যকার

Bhuban Badyakar in Acting গানে বিশ্বজোড়া খ্যাতি পাওয়ার পর এবার অভিনয় করতে চলেছেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। একটি ভিডিওর (Video) মাধ্যমে নিজেই জানালেন সেকথা। যাত্রা পালায় অভিনয় করতে চলেছেন সকলের প্রিয় বাদাম কাকু। নাম ‛খোকাবাবুর খেলাঘর’। একটা সময় বাদাম বিক্রি করে কোনো মতে দিন গুজরান হতো বাদাম কাকুর। এরপর ব্যবসার সূত্রেই গান গেয়ে বাদাম বিক্রি শুরু করেন। আর সেই গানই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম আমার কাছে নেইকো বুবু ভাঁজা বাদাম’ গান গেয়ে বিশ্বজোড়া খ্যাতি পান।

ADVERTISEMENT

সাধারণ মানুষ থেকে শুরু করে টলি-বলি সব ক্ষেত্রেই তার গান পেয়েছে জনপ্রিয়তা। এমনকি সকলেই তার এই গানে রিল ভিডিও (Reel Video) বানিয়েছেন। দিন গেছে আর তার খ্যাতি বেড়েছে হুড়হুড়িয়ে। ধুতি পাঞ্জাবি ছেড়ে এখন ব্লেজারে দেখা মেলে তার। এমনকি কাঁচা বাড়ি ছেড়ে এখন তার পাকা বাড়িও হয়েছে। সব মিলিয়ে এখন বেশ সুখেই দিন কাটছে তার। আর তারই মধ্যে এলো আরও এক সুখবর।

 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) যাত্রা পালার পোস্টার ভাইরাল (Viral) হয়েছে। আগেকার দিনে মানুষজনের বিনোদন হিসেবে ছিল এই যাত্রা। কিন্তু যতদিন এগিয়েছে ততই আধুনিক হয়েছে মানুষজন। আর তাই গ্রাম-গঞ্জ থেকে পালা প্রায় হারিয়েই গেছে। আর তাই এবার আয়োজকরা ভুবনের মুখ ব্যবহার করেই মানুষকে যাত্রা পালায় টানতে চাইছেন। আপাতত ভুবনের যাত্রা দেখার অপেক্ষায় নেটিজেনরা।

 

ADVERTISEMENT

Related Articles