×
EntertainmentVideoViral Video

মার্কেটে এলো ভুবন বাবুর নতুন গান ‘কাঁচা বাদাম ২’, ডিস্কোতে হট যুবতীদের সঙ্গে নাচলেন ‘বাদাম কাকু’, না দেখলে চরম মিস

Bhuban Badyakar’s Kacha Badam 2 Song: দিন দুয়েক আগেই রিলিজ হয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) নতুন গান ‘কাঁচা বাদাম ২’। তবে এবার রাস্তায় বাদাম বেঁচতে গিয়ে গান করেননি তিনি। বরং সুট-বুট পরে রঙিন আলোর সামনে দাঁড়িয়ে গান করতে দেখা গেল তাকে। তার জীবন এখন সম্পূর্ণ বদলে গেছে। প্রচুর স্টেজ শোতে দেখা যাচ্ছে। নতুন বাড়ি করেছেন যেখানে পুরো পরিবার মিলেই থাকেন। আদতে তিনি এখন বাদাম কাকু নয় বরং হয়ে উঠেছে গায়ক কাকু।

মার্কেটে এলো ভুবন বাবুর নতুন গান ‘কাঁচা বাদাম ২', ডিস্কোতে হট যুবতীদের সঙ্গে নাচলেন ‘বাদাম কাকু', না দেখলে চরম মিস -

পীযুষ চক্রবর্তীর লেখা ও সুর দেওয়া এই গানে ভুবন বাবুই মূল বিষয়বস্তু। কারণ তার প্রথম ভাইরাল গান থেকে এটা সম্পূর্ণ আলাদা। তার গানের সাথেই এবার আছে রাপ যা দারুন জায়গা করে নিয়েছে এই গানে। শুধু তাই নয় ভুবন বাবুকে ঘিরে রয়েছে সুন্দরী ও হট মেয়েরা। তাদের মাঝে দাঁড়িয়েই দুর্দান্ত নাচ করেছে ভুবন বাদ্যকর। ভুবন বাবুর পরনে সাদা ফ্লোরাল প্রিন্টেড ব্লেজার ও প্যান্ট। মাথায় তিলক কাটতে ভোলেননি যদিও এই ভিডিওতে।

দিন দুয়েকের মধ্যেই ভিডিওটি ২৪ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। ‘AP Studio’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। নেটিজেনরা ভুবন বাবুর উদ্দেশ্যে সুন্দর সুন্দর কমেন্ট করেছে। ‘খুব সুন্দর ও সহজ সরল একটা মানুষ ভুবন বাদ্যকর’-লিখেছেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন -‘আলাদা ফ্লেভারে কাঁচা বাদাম আবার পেলাম’। তাহলে নতুন এই কাঁচা বাদাম গান আপনি মিস করবেন না যেন।